হানারচর চান্দ্রা ও বালিয়া ইউনিয়নে গনসংযোগে অ্যাড. হুমায়ুন কবির সুমন

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী, শিক্ষনুরাগী ও আইনজীবী অ্যাড. হুমায়ুন কবির সুমন। তারই অংশ হিসেবে ১৬ মে (বৃহস্পতিবার) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি উপজেলার হানারচর, চান্দ্রা এবং বালিয়া ইউনিয়নে ব্যাপক নির্বাচনী গণসংযোগ ও পথসভা করেন।

গণসংযোগকালে তিনি দলীয় নেতাকর্মী, সমর্থক এবং স্থানীয় গণ্যমান্য মুরুব্বীদের সাথে নিয়ে ভোটারদের সাথে কুশল বিনিময় শেষে ভোট চান ও ঘোড়া মার্কার সম্বলিত লিফলেট বিতরণ করেন।

অ্যাড. হুমায়ুন কবির সুমনের এই নির্বাচনী গণসংযোগে দলীয় নেতাকর্মী সমর্থকসহ শত শত মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। তারা ঘোড়া প্রতীকে স্লোগানে স্লোগানে এই নির্বাচনী গণ-সংযোগকে মুখরিত করে রাখেন।

উপজেলাকে একটি আধুনিক সুন্দর মডেল উপজেলা গঠন ও জনগণের অধিকার নিশ্চিতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে ভোটারদের উদ্দেশ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির সুমন বলেন, প্রতিহিংসা নয় আমি প্রতিযোগিতায় বিশ্বাসি। ভোটের মাঠে যার জনপ্রিয়তা বেশি সেই বিজয়ী হবে। আমার নেতাকর্মী এবং ভোটারদের চাপ প্রয়োগ করা হচ্ছে, কাউকে হুমকি দিয়ে ভোট নেওয়া যায়, কিন্তু মন নেওয়া যায় না। আর মানুষ এখন অনেক সচেতন, মানুষ হুমকিতে এখন আর ভয় পায় না।

তিনি বলেন, আমার নির্বাচনী মার্কা হচ্ছে ঘোড়া। উপজেলা উপজেলায় সৎ ও আর্দশ মানুষ নির্বাচিত হলে জনগণের কল্যান কাজ হবে। আমি উপজেলা নির্বাচনে ভোট প্রদানের মাধ্যমে আপনাদের সহযোগিতা চাই। আমি সবসময় আপনাদের পাশে রয়েছি। আমি ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে চাই।

তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের ভোটে নির্বাচিত হলে উপজেলা পরিষদে কোন খাতে কতো টাকার বরাদ্দ আসে তা সকল জনগনকে জানিয়ে দেওয়া হবে। আমি সাধারণ মানুষের প্রার্থী হয়েছি। সাধারণ মানুষ আমার পক্ষে কাজ করছে। আপনাদের মূল্যবান ভোটে নির্বাচিত হলে আমি সকলের সহযোগিতা নিয়ে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে উন্নয়নমুলক কাজ করে আধুনিক চাঁদপুর সদর উপজেলা পরিষদ গঠন করবো। আমার উপর অর্পিত আপনাদের পবিত্র আমানত কখনোই খেয়ানত করবো না ইনশাআল্লাহ। আগামী ২১ মে আপনারা আমাকে ঘোড়া মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

নির্বাচনী পথসভা ও গনসংযোগে আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী ও সাধারণ ভোটাররা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন