আবারো আ‘লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য হলেন জুয়েল ঢালী

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন বিশিষ্ট ব্যবসায়ী জেডিকে গ্রুপের চেয়ারম্যান রাকিবউদ্দিন আহমেদ জুয়েল ঢালী।

রবিবার (৯ জুন) সকালে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।

রাকিবউদ্দিন আহমেদ জুয়েল ঢালী বৈশ্বিক মহামারি করোনা কালীন সময়ে অসহায়, দুস্থ, শ্রমজীবী, নিম্ন মধ্যবিত্ত পরিবারের মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দেন নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী। মাঠের রাজনীতি ও করোনা কালীন সময়ে মানবিক কার্যক্রমের মাধ্যমে তিনি নেতাকর্মীদের আস্থা ও বিশ্বাস অর্জন করেন। জুয়েল ঢালী চাঁদপুরের পাশাপাশি ঢাকায়ও সামাজিক ও রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছেন। জাতির পিতা বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে জুয়েল ঢালী কাজ করে যাচ্ছেন।

জানতে চাইলে তিনি বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন, তা সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করব। কমিটিতে স্থান করে দেয়ায় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বঙ্গবন্ধুর আদর্শ লালন করে প্রতিনিয়ত সামাজিক ও রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনার স্বীকৃতি স্বরূপ তাকে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনিত করা হয় বলে বিজ্ঞজনেরা মনে করেন।

শেয়ার করুন