চাঁদপুর-৪ আসনে আ.লীগের মনোনয়ন ফরম নিলেন অ্যাড. নাজমুন নাহজার অনি

নিজস্ব প্রতিবেদক :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়েছে।

শনিবার (১৮ নভেম্বর) বিকালে সংগঠনের দলীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ফরিদগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি, ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা,আওয়ামী আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি, ধানমন্ডি ‘ল’ কলেজের আওয়ামী আইন ছাত্র পরিষদের সাবেক সভাপতি এবং ফরিদগঞ্জ পৌরসভার মেয়র, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযাদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর মেয়ে অ্যাড. নাজমুন নাহার অনি ।

এদিন তিনি নেতাকর্মীদের নিয়ে দলীয় কার্যালয়ে গিয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এসময় তার পিতা ফরিদগঞ্জ পৌরসভার মেয়র, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযাদ্ধা আবুল খায়ের পাটওয়ারী ছাড়াও প্যানেল মেয়র ও পৌর কাউন্সিলর আ: মান্নান পরান, চাঁদপুর জেলা ছাত্রলীগের উপনাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক শরীফ হোসেন, ছাত্রলীগ নেতা দিনেশ দাস, খায়রুল বাশার, সজিব হোসেন, আরিফ হোসেন, আফসার হোসেন, সুজন দাস, নিশান, যুবলীগ নেতা মমিন, সুমন, নাঈম, আরিফুল ইসলাম, সাগর প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় তিনি বলেন, ইতিহাস ঐতিহ্যের ধারক বাংলাদেশ আওয়ামীলীগ। সেই দলের হয়ে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন লাভের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। যথাসময়ে তা জমাদন করবো। আশাকরছি আমাদের দলীয় প্রধান এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ মনোনয়ন বোর্ড নারী নেতৃত্বকে এগিয়ে নিতে অবশ্যই বিশেষ দৃষ্টি দিবেন।

শেয়ার করুন