সকল ভেদাভেদ ভুলে দেশের স্বার্থে, দলের স্বার্থে ঐক্যবদ্ধ থাকতে হবে : পৌর মেয়র লিপন

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের ১ ও ২ নং ওয়ার্ড নেতৃবৃন্দ সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার বিকেলে বলাখাল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌর আওয়ামী লীগের সম্মেলন শেষে ০১ ও ০২নং ওয়ার্ড আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা সবার সহযোগীতা নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার লক্ষ্যে মতবিনিময় সভা করেন পৌরসভা আওয়ামীলীগের তৃতীয় মেয়াদের নবনির্বাচিত সভাপতি ও পৌর মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন।
এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের মাধ্যমে অর্জিত দেশের উন্নয়ন সাফল্যের কথা জনগণের নিকট তুলে ধরতে হবে। শেখ হাসিনা সরকার দেশের জন্য যে উন্নয়ন করেছে, অতীতের কোন সরকার এতো উন্নয়ন করতে পারেনি। উন্নয়নের বর্তমান ধারা অব্যাহত রাখতে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে আগামী দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই।’
তিনি বলেন, কিছু লোক ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। তাঁদের এ অপতৎপরতা রুখতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।
তিনি আরো বলেন,বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে বিএনপি ও স্বাধীনতাবিরোধী অপশক্তি দেশের মধ্যে যে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে, যে ষড়যন্ত্রের চেষ্টা চালিয়ে যাচ্ছে, তাদের বিরুদ্ধে সকল নেতাকর্মীকে রুখে দাঁড়াতে হবে। তাই সকল ভেদাভেদ ভুলে দেশের স্বার্থে, দলের স্বার্থে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যের কোন বিকল্প নেই।
এ সময় উপস্থিত ছিলেন, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন মুন্সী, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আবু নাছের আদনান,সাবেক উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক সমীর লাল দত্ত, সাবেক পৌর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাধাকান্ত দাস রাজু, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ নান্নু বেপারী সাবেক ছাত্রনেতা শিশির মজুমদার,
১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাইনুউদ্দিন মিয়াজী, ২ নং ওয়ার্ড কাউন্সিলর আলাউদ্দিন মুন্সী, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমেদ তুহিন, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাঈম মুন্সীসহ ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভার শুরুতে ১ ও ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ফুল দিয়ে বরন করে নেন পৌরসভা আওয়ামীলীগের তৃতীয় মেয়াদের নবনির্বাচিত সভাপতি ও পৌর মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন।

শেয়ার করুন