স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই : ইসফাক আহসান সিআইপি

মতলব উত্তরের ছেংগারচরে উন্নয়ন ও শান্তি সমাবেশ

নিজস্ব প্রতিবেদক :

আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য এম ইসফাক আহসান সিআইপি বলেছেন,স্বাধীনতার পক্ষের সকলকে জোট বেঁধে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে।

১৪ অক্টোবর শনিবার বিকেলে মতলব উত্তর উপজেলার ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ ও ছেংগারচর পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এম ইসফাক আহসান সিআইপি আরও বলেন,আওয়ামী লীগ একটি জনকল্যানমুখী রাজনৈতিক দল এবং জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্যই আওয়ামী লীগ গঠিত হয়েছে।
এসময় এম ইসফাক আহসান সিআইপি আরো বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। স্বাধীনতার পক্ষের সকলকে জোট বেঁধে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করার আহ্বান জানান।
শেখ হাসিনা বাংলাদেশের দেশের উন্নয়নের কারিগর। তিনি এদেশের উন্নয়নের জন্য নিঃস্বার্থ কাজ করে যাচ্ছেন।যা বাংলাদেশেরতো বটেই, শেখ হাসিনার উন্নয়ন পৃথিবীর ইতিহাসে একটি রোল মডেল।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন ছেংগারচর পৌর মেয়র আলহাজ্ব লায়ন আরিফ উল্লাহ সরকার।
বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউ চেয়ারম্যান শহীদ উল্লাহ প্রধান,তেজগাঁও থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ওবায়েদ উল্যাহ ছিদ্দিকী কাজল,ছেংগারচর পৌর আওয়ামীলীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী,ষাটনল ইউপি চেয়ারম্যান ফেরদাউস আলম, চাঁদপুর কোর্টের এপিপি এড. জসিম উদ্দিন,উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা ছাত্রলীগের আহবায়ক শরিফুল ইসলাম, ছেংগারচর পৌর কাউন্সিলর হারিস খান, ছেংগারচর পৌর যুবলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) আবুল হোসেন ফরাজী,উপজেলা ছাত্রলীগের যুগ্মআহবায়ক সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্মআহবায়ক মিরাজ খালিদ।

শেয়ার করুন