হাজীগঞ্জ পৌর ৭নং ওয়ার্ড আ.লীগের সভাপতি সিরাজুল ইসলাম ও সম্পাদক আবুল বাসার

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে।১৫ নভেম্বর মঙ্গলবার বিকেল ৩ টায় টোরাগড় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতির বক্তব্য রাখেন,পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।
এ সময় সভাপতির বক্তব্যে তিনি বর্তমান কার্যকরি কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং সভ্যদের উদ্দেশে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন। বক্তব্য শেষে আগামি তিন বছরের জন্য নতুন করে ওয়ার্ড কমিটি গঠণের লক্ষে উপস্থিত সভ্যদের (৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য) মধ্য থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীর নাম প্রস্তাব ও সমর্থনের জন্য আহবান করেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু।
এতে সভাপতি পদে মো. সিরাজুল ইসলাম মজুমদার, ইঞ্জি. মুখলেছুর রহমান ও মানিক মজুমদারসহ ৩ জন এবং সাধারণ সম্পাদক পদে কাজী মো. আবুল বাসার বাগু, সেলিম কাজী, আরিফুল ইসলাম, এনায়েতুল্লাহ্,শাহিনুর রহমান শাহিন ও আনোয়ার হোসেনসহ ৬ জন প্রার্থীর পক্ষে প্রস্তাব ও সমর্থন করা হয়।
এরপর সভাপতি পদে ৩ জন প্রার্থী ও সাধারণ সম্পাদক পদে ৬ জন প্রার্থী সম্মেলনের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপনকে সিদ্ধান্ত নেওয়ার অনুরোধ জানালে তিনি সভাপতি পদে মো. সিরাজুল ইসলাম মজুমদার ও সাধারণ সম্পাদক পদে কাজী আবুল বাসার বাগুর নাম ঘোষণা করেন।
সভায় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম মজুমদার এর সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্ল্যাহ মৃধার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন বতু,
সদস্য মো.খালেদুর রব মিঠু,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহমেদ খসরু।
এ সময় উপস্থিত ছিলেন অধ্যাপক মো. সেলিম,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী বিল্লাল হোসেন,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুন্সি মোহাম্মদ মনির,মাহবুবুর রহমান মিলন,সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান মুন্সি,পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন মিয়া, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মনির কাজী, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি কাজী মনির হোসেন মিঠু ও সাধারণ সম্পাদক কাজী রফিকুল ইসলাম,পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন,উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি প্রমূখ।

শেয়ার করুন