আপনাদের দায়িত্ব সরকারি সম্পদ রক্ষা করা : জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ

ভূমি অফিসার্স কল্যাণ সমিতির উদ্যোগে চাঁদপুর জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা
নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি চাঁদপুর জেলা শাখার উদ্যোগে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের নেত্রকোনা জেলায় জেলা প্রশাসক হিসেবে বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৪ মে) বিকাল সাড়ে ৩টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, বিদায়টা আমাদের চাকরির একটা অংশ। আমাদের বিভিন্ন জায়গাতেই কাজ করতে হবে, এ মন-মানসিকতা নিয়েই চাকরিতে আসতে হয়।
জেলা প্রশাসক হিসেবে আমি দু’টি জেলাতে কাজ করার সুযোগ পেয়েছি এটা আমার জন্যে গর্বের। জেলা প্রশাসক পদটি জেলা পর্যায়ের সবচেয়ে বড় পদ। এ পদের মান ধরে রাখা অনেক জরুরি। তিনি কে, তিনি কি করতে চান, কিভাবে করতে চান এটা তাঁর জানতে হয়। আর এ ৩টা আমি জানি। জেলা প্রশাসক হিসেবে কয়েকটি দায়িত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশের স্বার্থে আমি কিছু কাজ করেছি। আমার উপরে অর্পিত দায়িত্ব তা পালন করেছি।
জেলা প্রশাসক উপস্থিত সমিতির কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, সাধারণ মানুষের কাছে আমার কর্মকান্ড স্বচ্ছতার সাথে করতে পেরেছি। নিয়োগের ব্যাপারে আপনাদের সহযোগিতা নিয়ে স্বচ্ছতার সাথে করতে পেরেছি। আপনারা যারা কাজ করছেন সততার সাথে কাজ করবেন। আমি সবসময় কাজ দেখে মানুষকে চিনেছি, মুখ দেখে নয়। আপনাদের দায়িত্ব সরকারি সম্পদ রক্ষা করা। আমি চেষ্টা করেছি আমার উপর অর্পিত দায়িত্ব ঠিকমত পালন করার।
বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলামের সঞ্চালনায় অনুভূতি ব্যক্ত করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দাউদ হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোছাম্মৎ রাশেদা আক্তার, জেলা প্রশাসনের সহকারি কমিশনার শারমিন আক্তার, বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি চাঁদপুর জেলা শাখার সভাপতি মো. আব্দুল মান্নান মিয়া, কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক মো. লতিফ মিয়া গাজী, সহ-সভাপতি মো. বাহাদুর শাহ্ প্রমুখ।
সংক্ষিপ্ত আলোচনা শেষে বিদায়ী জেলা প্রশাসকের সমিতির পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা হিসেবে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.