আবদুর রশিদ মজুমদার আর নেই

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জ উপজেলা পরিষদ ও পৌরসভার সাবেক চেয়ারম্যান, শিক্ষাবীদ ও রাজনীতিবীদ অধ্যাপক আবদুর রশিদ মজুমদার আর নেই (ইন্নালিল্লাহে ওয়াৃ.রাজিউন)। সোমবার দিবাগত রাত ১২ টা ৪৫ মিনিটে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন।
মৃত্যুকালে অধ্যাপক আবদুর রশিদ মজুমদারের বয়স হয়েছিল ৭০ বছর। তিনি হাজীগঞ্জ পৌরসভাধীন ৪নং ওয়ার্ড মজুমদার বাড়ির মরহুম আব্দুল মতিন মজুমদারের বড় ছেলে। মৃত্যুকালে তিনি একমাত্র ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
অধ্যাপক আবদুর রশিদ মজুমদারের মৃত্যুে শোক প্রকাশ করেন, মেজর রফিকুল ইসলাম বীর উত্তম এমপি, ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন।
পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম।
উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মোহন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.