এক ও অভিন্ন থেকে সকল অপশক্তিকে প্রতিরোধ করতে হবে : শিক্ষামন্ত্রী

জেলা আ.লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়
: আশিক বিন রহিম :
চাঁদপুরে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। ৩ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যা ৭টায় চাঁদপুর জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে তিনি দলের সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতমূলক এই মতবিনিময় করেন।
এসময় তিনি দলের নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে বলেন, আমরা যারা জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছি তারা আপনাদের সম্পদ। আপনাদের ভোটে-সমর্থনেই আমরা জনপ্রতিনিধি নির্বাচিত হতে পেরেছি। তাই আপনারা আমাদের জন্যে দোয়া করবেন, আমরা যেন সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারি। অতীতের ন্যায় আপনাদের সম্মান অক্ষুণ্ন রেখে আগামী দিনেও কাজ করে যেতে পারি
তিনি আরও বলেন, কেউ যেন আমাদের নিজেদের মাঝে বিবেদ সৃষ্টি করতে না পারে। আমরা আওয়ামী পরিবার এক এবং অভিন্ন থেকে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। যাতে করে তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করতে পারেন।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে করোনার এই দূর্যোগের মধ্যেও দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। করোনার এই মহামারিতে আমরা আমাদের অনেক আপন জনকে হারিয়েছি। মহান আল্লাহর অশেষ কৃপায় আমরা যারা সুস্থ আছি, তাদেরকে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, মাক্স পড়তে হবে। পাশাপাশি এখনো টিকা নেননি তাদেরকে অবশ্যই অবশ্যই টিকা নিতে হবে।
ডা. দীপু মনি এমপি আরো বলেন, আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। কারণ ৭১,৭৫ ও ২১ আগস্টের খুনিরা এখনো সুযোগ খুঁজছে। তাই আমাদের সবাইকে এক ও অভিন্ন থেকে সকল অপশক্তিকে রোধ করতে হবে।
জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান ভূঁইয়ার পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ইউসুফ গাজী, সন্তোষ কুমার দাস, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, বীর মুক্তিযোদ্ধা মুনির আহমেদ, উপ-দপ্তর সম্পাদক অ্যাড. রঞ্জিত রায় চৌধুরী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাড. বিনয় ভূষণ মজুমদার, পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নূর খান, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাড. হেলাল হোসাইন, সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল, জেলা যুব মহিলা লীগের সভাপতি ফরিদা ইলিয়াছ, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট হুমায়ুন কবির সুমন, পৌর যুবলীগের আহ্বায়ক মালেক শেখ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *