এতিম শিশুদের নিয়ে চাঁদপুরে শেখ রাসেল দিবস পালন

আশিক বিন রহিম :
‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস অদম্য আত্মবিশ্বাস’ এই স্লোগানে চাঁদপুর সরকারি শিশু পরিবার এবং সরকারি বাক-শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্যোগে শেখ রাসেল দিবস পালন করা হয়েছে।
১৮ অক্টোবর সোমবার সকালে জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে সরকারি শিশু পরিবার মিলনায়তনে কেক কাটা, শিশুদের মাঝে কেক, মিষ্টি বিতরণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ও বিশেষ অতিথি পুলিশ সুপার মিলন মাহমুদ এতিম শিশুদের নিয়ে জন্মদিনের কেক কাটেন এবং শিশুদেরকে কেক খাইয়েদেন।


এসময় জেলা প্রশাসক শিশুদের অসাম্প্রদায়িক চেতনায় মানুষ হয়ে গড়ে তোলার আহ্বান রাখেন।
জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক রজত শুভ্র সরকারের সভাপতিত্বে এবং পৌর সমাজকর্মী মোঃ কামরুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দাউদ হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোছাম্মত রাশেদা আক্তার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী এবং স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী।
সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কাজী শামীম, ইমরান মাহমুদ ডালিম, জেলা সমাজসেবা কার্যালয় এর সহকারী পরিচালক মিয়া ফিরোজ আহমদ খান, সরকারি শিশু পরিবার এর তত্ত্বাবধায়ক মোঃ মনিরুল ইসলাম, সরকারি শিশু পরিবার ও সরকারি বাক-শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয় এর শিক্ষক-কর্মচারীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
দিবসটি উপলক্ষে শিশুদের ও শিক্ষার্থীদের জন্য উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *