ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে দেশের দারিদ্র্য বিমোচন করা সম্ভব : এমপি রুহুল

কামরুজ্জামান হারুন/শেখ ওমর ফারুক :
চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল করোনা কালীন বিত্তবানদের নিজ এলাকার অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
তিনি বলেন, অসহায় প্রতিবেশীদের পাশে দাঁড়ালে এদেশকে দারিদ্রমুক্ত করা সম্ভব। এতে অসহায় লোকেরা আরো উন্নত জীবন লাভ করতে পারবে। একা ভালো থাকা মোটেও মানবিকতা নয়। এ সময় সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে দেশ থেকে দারিদ্র্য বিমোচনের প্রতিশ্রতি দেন তিনি।
শুক্রবার (১৬ জুলাই) বিকেলে ছেংগারচর পৌর ভবনের সামনে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নুরুল আমিন রুহুল এমপি বলেন, দেশের মানুষ অত্যন্ত সাহসী এবং তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে পাকিস্তানের কাছ থেকে তাদের স্বাধীনতা ছিনিয়ে এনেছে। আমরা বিজয়ী জাতি এবং বিজয়ী হয়েই বিশ্ব অঙ্গনে চলবো।
ছেংগারচর পৌর সভার সম্ভাব্য মেয়র প্রার্থী, জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি ও গুলশান থানা যুবলীগের সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক মাহবুবুর রহমান সেলিম এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। মাহবুবুর রহমান সেলিম এর অর্থায়নে পৌর এলাকার ১ হাজার অসহায়কে খাদ্য সামগ্রী ও ঈদ সামগ্রী তুলে দেয়া হয়।
পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইউম চৌধুরীর সভাপতিত্বে ও যুবলীগ নেতা শাহীন আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান, চাঁদপুর জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি মাহবুবুর রহমান সেলিম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা আক্তার, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দজী, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট মহসিন মিয়া মানিক, পৌরসভার প্যানেল মেয়র-১আবদুল মান্নান বেপারী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *