কচুয়ায় বাস-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে ৩ কলেজ শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের কচুয়া উপজেলার কড়ইয়া এলাকায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কলেজ ৩ কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ২ জন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে হাজীগঞ্জ-কচুয়া-সাচার-গৌরিপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, কুমিল্লা ভিক্টরিয়া কলেজের মার্স্টাসের শিক্ষার্থী উর্মি মজুমদার ও রিফাত হোসেন। আর অপরজন চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র সাদ্দাম হোসেন। তাদের সবার বাড়ি কচুয়া উপজেলার বিভিন্ন গ্রামে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃস্পতিবার সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা সাদ্দাম হোসেন ও রিফাত মারা যায়। এবং গুরুতর আহত অবস্থায় অপর ৩ জনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে স্থানীয়রা। সেখানে জরুরী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় উর্মি মজুমদার মারা যায়। অপর দুইজনের মধ্যে ইব্রাহীম কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। সিএনজি চালক মনির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহিউদ্দিন জানান, কচুয়া থেকে হাজীগঞ্জ যাওয়ার পথে কড়ইয়া এলাকায় বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুই জন মারা যান। স্থানীয়দের সহযোগিতায় আহত কয়েকজনকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। ঘটনাস্থলে নিহত দুই জনের মরদেহ তাদের বাড়িতে নিয়ে গেছেন স্বজনরা।
ওসি জানান, ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করা হয়েছে। বাসচালক পালিয়ে গেছেন।

 

২৪-১১-২১

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *