কচুয়ায় বিএনপি নেতা মিলনের গাড়িবহরে হামলা ও ভাংচুরের অভিযোগ

চাঁদপুর প্রতিনিধি :
চাঁদপুরের কচুয়ায় সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপি কেন্দ্রীয় নেতা ড. আ ন ম এহছানুল হক মিলনের গাড়ি বহরে হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে। সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এ সময় ইফতার পার্টিতে অংশগ্রহণ না করে পাশ^বর্তী হোসেনপুর এলাকায় সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে ঢাকায় ফিরে যান।
পুলিশ জানায়, সোমবার বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে ইফতার পার্টির আয়োজন করা হয়। পরে এহছানুল হক মিলন ওই এলাকা দিয়ে ইফতার পার্টিতে যাওয়ার চেষ্টা করলে ক্ষমতাসীন দলের কিছু নেতাকর্মী তাঁর গাড়ি বহরের পিছনে হামলা চালিয়ে ভাংচুর করেন বলে এহছানুল হক মিলন দাবি করেন। এ সময় তাঁর স্ত্রী কেন্দ্রীয় মহিলা দলের সহ-সভানেত্রী নাজমুন নাহার বেবী ও সাংবাদিক আতাউল করিম গাড়ি বহরে ছিলেন।
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহিউদ্দীন বলেন, বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে ইফতার পার্টি ছিল। মিলন সাহেব ওই পথ দিয়ে না যেতে আমরা নিষেধ করেছি। কিন্তু তিনি ওই পথ দিয়ে প্রথমে হেটে যান। পরে আওয়ামী লীগ নেতাকর্মীরা বাধা দেয়। যদিও আমরা তাকে নিরাপত্তা দেয়ার চেষ্টা করেছি। এক পর্যায়ে তিনি গাড়িতে উঠে যাওয়ার পর কে বা কারা গাড়িতে ঢিল ছোড়ে। এতে করে একটি গাড়ির গ্লাস ভেঙে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.