কচুয়ায় মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা-মা

কচুয়া প্রতিনিধি :
কচুয়া উপজেলার পালাখাল গ্রামে নেশার টাকা না পেয়ে বাবা-মা ও বোনদের মারধরের অভিযোগে মাদকাসক্ত রিপন হোসেন নামের এক যুবককে গতকাল বুধবার পুলিশে সোপর্দ করেছে বাবা-মা। মাদকাসক্ত রিপন হোসেন তার বাবা-মা ও বোনদের মারধর করায় স্থানীয় লোকজন তাকে আটক করে কচুয়া থানায় সংবাদ দিলে খবর পেয়ে এএসআই এনামুল হক সিদ্দিকী তাকে আটক করে থানায় নিয়ে আসে।
মাদকাসক্ত যুবক রিপনের বাবা রিক্সা চালক বিল্লাল হোসেন ও মা মনোয়ারা বেগম জানান, দীর্ঘ কয়েক বছর ধরে রিপন হোসেন মাদকাসক্ত রয়েছে। মাদকাসক্ত হয়ে আমাদের উপর বিভিন্ন সময়ে মারধর সহ এলাকায় নানা অপকর্ম করে আসছে। বিশেষ করে মাদকের টাকা না দিলে বিভিন্ন সময়ে বাড়িঘর ভাংচুর ও তার বোনদের উপর হামলা চালায়। যার ফলে অতিষ্ঠ হয়ে ছেলেকে পুলিশে সোপর্দ করেছি।
স্থানীয় অধিবাসী জসিম উদ্দিন মিয়াজী,আশেক আলী,আব্দুল মালেক সহ অনেকে জানান, মাদক সেবনের কারনে রিপন মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে। তাকে বিভিন্ন ভাবে বুঝানোর পরও সে ভালো হয়নি।
বোন কুলছুমা আক্তার আখি ও ইকরা আক্তার জানান, আমার ভাই রিপন কারনে অকারনে আমাদের মারধর করে। বিভিন্ন সময়ে নেশার টাকা না দিলে আমাদেরকেও মারধর করে। আমার ভাই ভালো হোক সমাজে ভালো হয়ে চলুক এটাই আমরা চাই।
কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, রিপন নামের এক যুবক বাবা-মাকে মারধর করলে এলাকাবাসী আটক করে এমন সংবাদ পেয়ে তাকে থানায় নিয়ে আসি এবং জেলহাজতে অভিযুক্তকে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.