‘কেউ নৌকার চেয়ারম্যান প্রার্থীর সাথে মেম্বার প্রার্থীকে জড়িয়ে বিভ্রান্ত করবেন না’

নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের সাথে চাঁদপুর জেলা আ.লীগের মতবিনিময়
আশিক বিন রহীম :
চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাথে ইউপি নির্বাচনের নৌকার মনোনিত চেয়ারম্যান প্রার্থীদের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২ নভেম্বর দুপুরে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ এর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল এর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা.জেআর ওয়াদুদ টিপু,সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী।
জেলা আওয়ামী লীগ সভাপতি তার বক্তব্যে বলেন,‘ নির্বাচন মাঠটা হলো যুদ্ধের। হুমকী-ধমকি থাকবেই। তাই কেউ ভয় পাবেন না। কোথায় কোনো সমস্যা হলে আমাদেরকে সাথে সাথে জানাবেন। নির্বাচনে নিজেদের মধ্যে পছন্দ-অপছন্দ, মতের বিরোধ থাকতেই পারে। তবে শেখ হাসিনার মনোনীত নৌকার পক্ষের কোনো প্রার্থীর বিপরীতে যেতে পারবেন না। যদি কেউ দলে থেকে মনোনয়ন না পেয়ে বা দলের বিপরীতে অবস্থান নেন তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’
তিনি আরও বলেন, ‘আসন্ন ইউপি নির্বাচন অবাধ, সুন্দর ও সুষ্ঠ পরিবেশে অনুষ্ঠিত হবে। সুন্দরভাবে জনগন যাতে ভোট প্রদান করতে পারে, আমাদেরকে সেই পরিবেশ তৈরি করে দিতে হবে। কোনো চেয়ারম্যান প্রার্থী মেম্বার নিয়ে মাথা ব্যাথা সৃষ্টি করবেন না। কোনো চেয়ারম্যান যদি মেম্বার নিয়ে মাথা ব্যাথা তৈরি করেন, তাহলে তার দায়ভার তাকে নিতে হবে। তাই কেউ নৌকার প্রার্থীর সাথে মেম্বার প্রার্থীকে জড়িয়ে বিভ্রান্ত করবেন না। আগামি ১১ নভেম্বর শেখ হাসিনার মনোনিত ১০ ইউনিয়নের নৌকার প্রার্থীদের বিজয়ী করতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।’
বক্তব্য রাখেন সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় নৌকার প্রার্থী নাছির উদ্দিন খান শামীম, আশিকাটি ইউনিয়নের মোহাম্মদ বিল্লাল হোসেন পাটওয়ারী, শাহমাহমুদপুর ইউনিয়নের মাসুদুর রহমান নান্টু, রামপুর ইউনিয়নের আল মামুন পাটওয়ারী, মৈশাদী ইউনিয়নের মো.নুরুল ইসলাম, তরপুরচন্ডী ইউনিয়নের ইমাম হাসান রাসেল গাজী, বাগাদী ইউনিয়নের আলহাজ বেলায়েত হোসেন গাজী বিল্লাল,বালিয়া ইউনিয়নের রফিক উল্যাহ মাস্টার, চান্দ্রা ইউনিয়নের খান জাহান আলী কালু পাটওয়ারী ও হানারচর ইউনিয়নের মো. মুকবুল হোসেন মিয়াজী।
এসময় জেলা আওয়ামীলীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক আজিজ খান বাদল, প্রচার সম্পাদক আব্দুস সামাদ টুমু, সহ-প্রচার সম্পাদক মনির হোসেন, রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী, হানারচর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছাত্তার রাঢ়ীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভা শেষে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হওয়ায় রামপুর ইউনিয়নের আল মামুন পাটওয়ারী ও তরপুরচন্ডী ইউনিয়নের ইমাম হাসান রাসেল গাজীকে মিষ্টিমুখ করানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *