ক্যান্সারের কাছে হেরে গেলেন আইনজীবী মাহাবুব আলম

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলার একজন মেধাবী আইনজীবী ও ক্যারাটে শিক্ষক মোঃ মাহাবুব আলম ঘাতক ব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ১৮ মে সকাল সাড়ে ১০ টায় তিনি ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
জানা যায়, মোঃ মাহাবুব আলম চাঁদপুর সদরের রামপুর ইউনিয়নের রামপুর গ্রামের মোল্লা বাড়ীর সন্তান। দু সন্তানের জনক মোঃ মাহাবুব আলমের পিতা ছিলেন ওই গ্রামের সজ্জন ব্যাক্তি মৃত শহিদুল্লাহ।
আরও জানা যায়, মোঃ মাহাবুব আলম ছিলেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সদস্য এবং ক্যারাটে শিক্ষক ও সজ্জন ব্যাক্তিত্ব।
এ বিষয়ে মরহুম মোঃ মাহাবুব আলমের পরিবারের পক্ষে তার মামা ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শরীফ চৌধুরী গভীর শোকাহত অবস্থায় বলেন, এড. মাহবুব ক্যানসার আক্রান্ত হয়ে হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাইহে রাজেউন)। আজ বিকাল ৫ টায় চাঁদপুর জেলা জজ কোর্ট প্রাঙ্গনে তার ১ম জানাজা এবং শেষে রাত সাড়ে ৮ টায় মরহুমের নিজের রামপুর মোল্লাবাড়িতে ২য় জানাজ শেষ বাবার পাশে পারিবারিক কবর স্থানে তাঁকে চির নিদ্রায় শায়িত করা হবে। আমি মরহুমের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহ পাক আমার ভাগীনাকে জান্নাতবাসী করুক আমিন।
এদিকে মরহুম মোঃ মাহবুব আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীসহ বিভিন্ন মহল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.