মতলবে খেলতে গিয়ে নির্মাণাধীন দেয়ালে ধাক্কা, চাপাপড়ে স্কুলছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের মতলব পৌরসভার কলাদি এলাকায় খেলতে গিয়ে নির্মাণাধীন একটি বাড়ির দেয়াল চাপা পড়ে সপ্তম শ্রেণির ছাত্র নিরব (১২) নিহত হয়েছে। ১ অক্টোবর শুক্রবার বিকাল পৌনে ৫টার দিকে পৌর এলাকার দেওনজী বাড়িতে এ ঘটনা ঘটে।
পারিবারিক সূত্রে জানা যায়, মতলব সরকারি জেবি পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র নিরবের বাবা গৌতম চন্দ্র দে ওই এলাকার দেওয়ানজী বাড়ির একটি ভাড়া বাসায় দীর্ঘদিন যাবত বসবাস করে আসছেন। ঘটনার দিন বিকেলে নিরব তার পরিবারের সদস্যদের অগোচরে খেলার ছলে বাড়ির অদূরে নির্মাণাধীন বাড়িতে যায়। সেই বাড়িতে দেওয়াল ভেঙে তার উপর পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
স্থানীয়ারা জানান, টিনশেড বাড়িটির এলাকার প্রয়াত আশু মাস্টারের স্ত্রী নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছিলেন। নিরব মাঝেমধ্যেই এই নির্মাণাধীন বাড়ির দেওয়ালে হাঁটাহাঁটি করত। এই নিয়ে স্থানীয়ারা তাকে বেশ কয়েকবার সতর্ক করেন। ঘটনার দিন সর্বপ্রথম দেওয়ানজি বাড়ির কল্পনা নামের এক মহিলা নিরবকে দেওয়াল চাপা পড়ে থাকা অবস্থায় দেখে ডাক চিৎকার দেয়। পরে স্থানীয়ারা নিরবকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেন মতলব থানার ওসি (তদন্ত) মফিজুল ইসলাম।
মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহিউদ্দিন মিয়া বলেন, ওই স্কুলছাত্র খেলতে খেলতে নির্মাণাধীন দেয়ালটিতে ধাক্কা লাগে। এতে কাচা দেয়াল তার উপরে পড়ে। ইটের আঘাতে তার মৃত্যু হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে আনার পর কর্তৃব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি বলেন, স্কুলছাত্রের অভিভাবকের কারো বিরুদ্ধে কোন অভিযোগ নেই বলে তারা আমাদেরকে লিখিত দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *