চাঁদপুরে করোনা উপসর্গে ১ জনের মৃত্যু, সনাক্ত ৩৫

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ১ জনের মৃত্যু হয়েছে।
হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ও করোনা বিষয়ক ফোকালপারসন ডা. মো. সুজাউদ্দৌলা রুবেল জানান, শনিবার সদর হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে একজন এবং উপসর্গে ১ জন মারা যান। করোনা উপসর্গে মারা গেছেন সদর উপজেলার বাঘড়া বাজার এলাকার শুভ ঢালী (১৮)।
এদিকে চাঁদপুরে আরও ১৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। ২৭ আগস্ট শুক্রবার ৯৪ জনের নমুনা পরীক্ষা করে ১৪ জনের রিপোর্ট পজেটিভ আসে। ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু হয়েছে আরো ১ জনের।
স্বাস্থ্য বিভাগ জানায়, আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলায় ২ জন, মতলব দক্ষিণে ৩ জন, কচুয়ায় ৯ জন।
এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৪ হাজার ৩০০ জন। বর্তমানে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ২২৮ জন। ২৭ আগস্ট পর্যন্ত আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ১৩ হাজার ১৪২ জন। এ তথ্য জানিয়েছেন সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ।
২৭ আগস্ট পর্যন্ত জেলায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৬০০৫ জন, হাইমচরে ৮১৬ জন, মতলব উত্তরে ৮৬৫ জন, মতলব দক্ষিণে ১২৩৯ জন, ফরিদগঞ্জে ১৫৬০ জন, হাজীগঞ্জে ১৪৫৭ জন, কচুয়ায় ৭৮৫ জন, শাহরাস্তিতে ১৫৭৩ জন।
মৃত ২২৮ জনের মধ্যে সদর উপজেলায় ৮৮ জন, ফরিদগঞ্জে ৩৪ জন, হাজীগঞ্জে ২৬ জন, শাহরাস্তিতে ২৯ জন, কচুয়ায় ১৩ জন, মতলব উত্তরে ১৪ জন, মতলব দক্ষিণে ১৭ জন, হাইমচরে ৭ জন।
জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, এ পর্যন্ত জেলায় পরীক্ষা করা হয়েছে ৫৭ হাজার ২৭ জনের। এর মধ্যে পজেটিভ ১৪ হাজার ২৮১ জন আর নেগেটিভ ৪২ হাজার ৭৪৬ জনের রিপোর্ট। করোনা আক্রান্তদের মধ্যে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৯৩০ জন। এদের মধ্যে ৩৩ জন হাসপাতালের আইসোলেশনে এবং ৮৯৭ জন হোম আইসোলেশনে রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *