চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে মেঘনা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে এক যুবক নিহত হয়েছেন। ২৭ আগস্ট শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে চাঁদপুর পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের মুন্সিবাড়ি এলাকার পূর্বপাশের রেলপথ থেকে তার ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। রাতের অন্ধকারে হওয়ায় এটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা তাও নিশ্চিত নয় বলে জানান স্থানীয়রা।


প্রথমে কোন পরিচয় পাওয়া যায়নি। তবে পরবর্তীতে প্রিঙ্গার প্রিন্টের মাধ্যমে তার পরিচয় সনাক্ত করেছে পিবিআই। সে অনুযায়ী তিনি সদর উপজেলার বিষ্ণুদীর ৮নং ওয়ার্ডের মো. নূর হোসেন খান ও হোসনে আরা বেগমের ছেলে মো. মাহতাব উদ্দিন খান।
স্থানীয়রা জানান, রাত ১০টায় চট্টগ্রাম থেকে মেঘনা এক্সপ্রেস ট্রেন চাঁদপুরের উদ্দেশে আসে। ট্রেনটি ঘটনাস্থল থেকে চলে যাওয়ার পর রাত সাড়ে ১০টায় স্থানীয় কয়েকজন ওই পথ দিয়ে বাড়ি ফেরার সময় নিহতের মরদেহের টুকরো টুকরো অংশ রেলপথের বিভিন্ন স্থানে পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয় এলাকাবাসী ও পুলিশ ঘটনাস্থলে এসে উপস্থিত হয়।
চাঁদপুর পিবিআই-এর ইন্সপেক্টর আবু বকর তিনি জানান, ঘটনার পর আমরা খবর পেয়ে তার প্রিঙ্গার প্রিন্ট নেই। এরপর তা ন্যাশনাল ডাটাবেজের মাধ্যমে তার এনআইডি কার্ডের পরিচয় উদ্ধার করা হয়। তবে তার স্বজনদের সাথে এখনো যোগাযোগ করা যায়নি।
রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো তার কোন স্বজন মরদেহ সনাক্ত করেনি।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *