চাঁদপুরে নারায়ণ ঘোষ হত্যায় রাজু শীলের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর শহরের বিপণীবাগ বাজারে নারায়ণ ঘোষ (৬০) নামের এক মিষ্টান্ন ব্যবসায়ীকে গলাকেটে হত্যাকান্ডের ঘটনায় সেলুন কর্মচারী রাজু শীলকে আসামি করে নিহতের ছেলে রাজু ঘোষ চাঁদপুর মডেল থানায় আজ শনিবার রাতে হত্যা মামলা দায়ের করেছে। এ ঘটনায় আটক ৪ জন পুলিশ থেকে ছাড়া পেয়ে মুক্ত হয়েছে।
এর পূর্বে পুলিশ থানায় জিডি করে হত্যার কার্যক্রম পরিচালনা করে। এ হত্যাকান্ডের ঘটনায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত ঘাতক সেলুন কর্মচারি রাজু শীল পলাতক রয়েছে। বৃহস্পতিবার সকালে বিপনীবাগ বাজারের মেসার্স শরীফ স্টীল ওয়ার্কশপের কারখানার পাশ থেকে ব্যবসায়ী নারায়ণ ঘোষের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করে পুলিশ।
এই ঘটনায় পুলিশ সেলুন মালিকসহ ৪ জনকে আটক করে, জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে ছেড়ে দেয়।
ঘটনাস্থলের পাশের একটি সেলুন থেকে হত্যার আলামত সংগ্রহ করেছে মডেল থানা পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। নিহত নারায়ন ঘোষ শহরের ঘোষ পাড়ার বাসিন্দা মৃত যোগলকৃষ্ণা ঘোষের ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর এনামুল হক চৌধুরী জানান, ব্যবসায়ী নারায়ণকে হত্যাকান্ডের ঘটনায় সেলুনের কর্মচারি রাজু শীল জড়িত রয়েছে। সেলুনে চুল কাটতে গেলে নারায়ণ ঘোষকে গলাকেটে হত্যা করে লাশ বস্তায় ভরে ফেলে রেখে পালিয়ে যায় ঘাতক রাজু।
ব্যবসায়ী নারায়ণ ঘোষের মরদেহ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ ঐদিনই হস্তান্তর করা হয়। এ ঘটনায় জড়িত রাজু শীলকে গ্রেফতার করতে পুলিশী ব্যাপক অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply