চাঁদপুরে যুবলীগের বর্ধিত সভায় একাধিক মোবাইল চুরি, থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলা যুবলীগের বর্ধিত সভায় বিভিন্ন স্থান থেকে আসা নেতাকর্মীদের বেশ কয়েকটি মোবাইল চুরির ঘটনা ঘটেছে। জেলা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত ওই সভাকে কেন্দ্র করে কতটি মোবাইল চুরি হয়েছে তা এখনো নির্ধারণ করা না গেলেও শতাধিক মোবাইল চুরির খবর পাওয়া গেছে। তবে মোবাইল চুরির ঘটনায় রাত ১১টা পর্যন্ত চাঁদপুর সদর মডেল দুইটি সাধারণ ডায়েরি করা হয়েছে। এদের মধ্যে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুলের মোবাইলও হাতিয়ে নিয়েছে চোরের দল।
১১ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় মোবাইল ফোন চুরি করার সময় শামিম নামের এক যুবকে হাতেনাতে ধরে পুলিশে সোর্পদ করে উপস্থিত জনতা।
চাঁদপুর সদর মডেল থানার এসআই মোঃ ইসমাইল হোসেন জানান, ‘সন্ধ্যার ঠিক আগ মূহূর্তে একটি যুবককে জেলা শিল্পকলার সামনে জনতা মোবাইল চোর বলে আমাদের কাছে হস্তান্তর করে। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়।’
মোবাইল ফোন চুরি যাওয়া যুবলীগ নেতা জনি, জহির, অপুসহ কয়েকজন জানান, বিভিন্ন স্থান থেকে আসা প্রায় শতাধিক নেতার মোবাইল ফোন চুরি হয়েছে।
চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, কয়েকটি মোবাইল চুরির খবর পেয়েছি। ঠিক কুটি মোবাইল চুরি হয়েছে তা নির্দিষ্ট করে বলতে পারছি না। তবে মোবাইল চুরি হওয়ায় জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুলসহ ২ জন থানায় সাধারণ ডায়েরি করেছেন। আমরা মোবাইল উদ্ধারের চেষ্টা করছি।

 

১১-১২-২১

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.