চাঁদপুরে ১২৭ জন পেলো প্রধানমন্ত্রীর উপহার

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ বলেছেন, কোভিড-১৯ এর সময়ে আমাদের সকল শ্রেনী পেশার মানুষই কষ্ট আছেন। পৃথিবীর কোন শ্রেনীর মানুষ এ সময় ভাল আছেন, তা বলা যাবে না। আমরা সকলেই একটি কষ্টের সময় পাড়ি দিচ্ছি। আমাদের এই দুর্যোগ সময় যাতে ভালভাবে অতিবাহিত করতে পারি, তার জন্য প্রধানমন্ত্রীর এই উপহার। এই দুযোর্গটা আমাদের মাঝে বেশীদিন থাকবে না, যদি আমরা মেনে চলি। দুর্যোগ সময়ে আমাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। আপনারা জানেন লকডাউন শিথিল করে আমাদের সকল সেক্টর খুলে দেয়া হয়েছে। সে ক্ষেত্রে আমাদের এই সময় স্বাস্থ্যবিধি মেনে চললে, আক্রান্ত হওয়ার সম্ভাবনা কম থাকবে।
বুধবার (১১ আগস্ট) সকাল ১০টায় চাঁদপুর স্টেডিয়ামে জেলা প্রশাসনের পক্ষ থেকে হিজড়া সম্প্রদায়, সিএনজি চালিত অটোরিকশা চালক ও দুস্থ ১২৭জনকে প্রধানমন্ত্রীর উপহার বিতরণকালে তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক বলেন, হাসপাতালে গিয়ে দেখা যায়, আমাদের করোনা পরিস্থিতি খুবই খারাপ। এর কারণ হচ্ছে আমাদের অসেচনভাবে চলাফেরা। শুরু থেকে আমরা সচেতন ও মাস্ক পরিধান করলে এই কষ্টের সম্মুখীন হতে হত না। আমরা অনুরোধ রইল, আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলুন, মাস্ক পরিধান করুন।
জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক দল প্রধান ওমর ফারুক এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাছির উদ্দিন সরোয়ার, প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. উজ্জল হোসেন, মো. ইবনে আল জায়েদ হোসেন, কাজী মো. মেশকাতুল ইসলাম, এআরএম জাহিদ হাসানসহ স্বেচ্ছাসেবক দলের সদস্যবৃন্দ।
বিতরণ অনুষ্ঠানে হিজড়া সম্প্রদায়ের ৬৬জন, সিএনজি চালিত অটোরিকশ চালক ৩৮জন, অসহায় ও দুস্থ ২৩জনকে প্রধানমন্ত্রীর উপহার হাতে তুলেদেন জেলা প্রশাসকসহ অন্যান্য অতিথিবৃন্দ।
উপহার সামগ্রীর মধ্যে ছিলো-১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন ও ১ কেজি লবন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.