চাঁদপুর এডিসি দাউদ হোসেন চৌধুরীকে বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি চাঁদপুর জেলা শাখার উদ্যোগে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও স্থানীয় সরকারের উপ-পরিচালক দাউদ হোসেন চৌধুরী এর বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৪ মে) বিকাল ৪টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও স্থানীয় সরকারের উপ-পরিচালক দাউদ হোসেন চৌধুরী সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমি অন্য পেশায় যেতে পারতাম কিন্তু এ পেশা থেকে জনগণের সেবা করা সম্ভব। তাই এ পেশায় এসে নিজে গর্ববোধ করি। আপনাদের মন-মানসিকতা থাকতে হবে জনগণের সেবা করার। তখন নিজের কাজ করতেও ভালো লাগবে। পরিশেষে তিনি নিজের ও পরিবারের জন্যে দোয়া কামনা করেন।
বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলামের সঞ্চালনায় অনুভূতি ব্যক্ত করেন চাঁদপুর জেলা প্রশাসনের সহকারি কমিশনার শারমিন আক্তার, বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি চাঁদপুর জেলা শাখার সভাপতি মো. আব্দুল মান্নান মিয়া, কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক মো. লতিফ মিয়া গাজী, সহ-সভাপতি মো. বাহাদুর শাহ্ প্রমুখ।
সংক্ষিপ্ত আলোচনা শেষে বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসকের সমিতির পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা হিসেবে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.