চাঁদপুর গুয়াখোলা থেকে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর শহরের গুয়াখোলা এলাকা থেকে সাদিয়া আক্তার সাথী (১৭) নামে একাদশ শ্রেণীর শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ১অক্টোবর শুক্রবার রাতে গুয়াখোলার প্রধানিয়া বাড়ীর একটি ফ্লাট ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক ওমর ফারুক। তিনি জানান, আমি খবর পেয়ে এসে দেখি সাথী নামের ওই মেয়েটি সিলিং ফ্যান লাগানোর আন্টার সাথে ঝুলে আছে। পরে ওর পরিবার লাশ নামিয়ে মেঝেতে রেখেছে। সাথী আলামিন স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। তার পিতার নাম গিয়াস উদ্দিন তাঁতি এবং মায়ের নাম সালমা বেগম।
তিনি আরো জানান, নিহত সাথীর বাবা গীয়াস উদ্দিন তাঁতি বড়ষ্টেশন মাছ ঘাটে হোটেল ব্যবসায়ী আর মা সালমা বেগম গৃহিনী। নিহত সাথী তাদের পরিবারের ২ ছেলে ও ১ মেয়ের সংসারে মেঝো সন্তান।
নিহত সাথীর মা সালমা বেগম জানান, আমি বাসায় ছিলাম না। সাথীর বাবাও বাসায় ছিলো না। সন্ধ্যার পর বাসায় এসে দেখি সাথী এ ঘটনা ঘটিয়েছে। সাথী কিছুদিন আগেও ঢাকায় তার মামার বাড়ী থেকে বেরিয়ে এসেছে।কেন এমন টা করলো বুজতে পারছি না।
এদিকে খবর পেয়ে লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে এসেছেন চাঁদপুর সদর মডেল থানার এস আই ইকবাল হোসেন। তিনি জানান, আমরা সব রকমের তথ্য ও লাশের আলামত সংগ্রহ করছি। এ বিষয়ে সব রকমের আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

Leave a Reply