চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে শেখ রাসেল দিবসে বিভিন্ন কর্মসূচি পালন

আশিক বিন রহিম :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৮ তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে দিনব্যাপী কর্মসূচি পালন করা হয়েছে।
কর্মসূচির মধ্যে ১৮ অক্টোবর সোমবার ভোরে চাঁদপুর জেলা আওয়ামীলীগ কার্যালয় জাতীয় দলীয় পতাকা উত্তোলন এবং স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এবং শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক করা হয়।
এরপর সকাল ৯ টায় চাঁদপুর স্টেডিয়ামে স্থাপিত শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রুহুল আমিন সরকার, চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ ফারুক ভূঁইয়া, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খোরশেদ আলম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মোঃ বাদল গাজী, চাঁদপুর জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের প্রতিষ্ঠাতা খোরশেদ আলম বাবু সভাপতি মাহবুবুল আলম খোকন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আফজাল কাজীসহ আওয়ামীলীগ এর অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এছাড়াও দুপুর ২টায় চাঁদপুরের অসহায় পথশিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। বাদ আসর চাঁদপুরের বিভিন্ন মসজিদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার সহধর্মিণী, শহীদ শেখ রাসেলসহ বঙ্গবন্ধুর পরিবার এবং সকল শহীদদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া শেষে মুসল্লেদের মাঝে তবারক বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *