চাঁদপুর পৌরসভা নতুন কিছু প্রজেক্টে অন্তর্ভূক্ত হতে যাচ্ছে : পৌরমেয়র

বিষ্ণুদী ইয়াং স্টার ক্লাবের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ
: আশিক বিন রহিম :
চাঁদপুর শহরের সুপ্রতিষ্ঠিত ক্রীড়া প্রতিষ্ঠান বিষ্ণুদী ইয়াং স্টার ক্লাবের গৌরবের ১৫বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
১৭ সেপ্টেম্বর শুক্রবার বিকালে পৌরসভার ১৫নং ওয়ার্ডের ঢালী মসজিদ সংলগ্ন মাঠে উৎসবমূখর পরিবেশে এই আয়োজন অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় সেভেন স্টার ক্লাব ৫-২ গোলে পাঞ্জাপাঞ্জি ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে।
প্রধান অতিথি হিসেবে বিজয়ী এবং রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল।
প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র বলেন, করোনার কারণে আমাদের স্থবির জীবন-যাপন ছিলো। সেই পরিস্থিতি থেকে কিছুটা উন্নতি হয়েছে। ধীরে ধীরে পরিস্থিতি আরো উন্নতি হবে বলে বিশ্বাস করি। এ জন্যে আমাদের সচেতনতা, স্বাস্থ্যবিধি শতভাগ মেনে চলতে হবে।
পৌর মেয়র বলেন, আপনারা আমার উপর আস্থা রেখে দলমত নির্বিশেষ আমাকে নির্বাচিত করেছেন। কিন্তু এখানে আপনাদের প্রত্যাশিত সেবা দিতে পারছি না। আপনারা ভোট দিয়ে আপনাদের দায়িত্ব পালন করেছেন, এখন কাজ করে আমার দায়িত্ব পালন করতে হবে। আগে পৌরসভার বর্ধিত এলাকাগুলোতে ঠিকমতো নাগরিক সেবা পাচ্ছিলো না। আমি কথা দিয়েছিলাম, আগে বর্ধিত এলাকায় কাজ করবো। সেটি করছি।
তিনি আরো বলেন, খুশির খবর হলো, চাঁদপুর পৌরসভা নতুন কিছু প্রজেক্টে অন্তঃর্ভূক্ত হতে যাচ্ছে। এই প্রজেক্টগুলো পেলে আগামী ৫/৬ মাসের মধ্যে ভালো কিছু করতে পারবো। পৌর ককর্মচারীদের বেতন বকেয়া ছিলো। আমি দায়িত্ব পেয়ে আমার সময়ের বেতন দেয়ার পাশাপাশি, আগেরও বকেয়া বেতনও দিয়েছি। ১ কোটি টাকায় অপব্যায় কমিয়ে ৩ কোটি টাকা আয় বাড়িয়েছি। আমি নির্বাচনকালে যা যা ওয়াদা করেছি, তা তো পূরণ করবোই- এর বাইরেও অনেক কাজ করবো ইনশাআল্লাহ্। আপনারা আমার জন্যে দোয়া করবেন।
পৌর মেয়র বলেন, বর্তমানে সুন্দর সমাজ বিনির্মাণে সবচেয়ে বড় বাঁধা এবং চ্যালেঞ্জ হলো মাদক। এর থেকে ঘুরে দাঁড়াতে হবে। যুব সমাজকে এই বিপদ থেকে ফেরাতে হবে। এজন্যে এলাকার প্রবীণজন যারা আছেন, তাদের এগিয়ে আসতে হবে। আমরা সবাই মিলে চাঁদপুরকে আরো সমৃদ্ধ এবং সুন্দর করে গড়ে তুলবো।
বিষ্ণুদী ইয়াং স্টার ক্লাবের সভাপতি ও যুবলীগ নেতা এমএ খালেক মিয়াজীর সভাপতিত্বে এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মৃধার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিষ্ণুদী ক্লাবের সভাপতি অ্যাড. সেলিম আকরব, ৯নং ওয়ার্ড কাউন্সিলর চান মিয়া মাঝি, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাড. কবির হোসেন চৌধুরী, আউটার ভয়েস ক্লাবের সভাপতি মাহাবুব ইসলাম, সমাজ সেবক মনিরুল ইসলাম মিয়াজী, মজিবুর রহমান ঢালী।
টুর্নামেন্টে সেরা গোল দাতা নির্বাচিত হয় সেভেন স্টার ক্লাবের আমিন, সেরা খেলোয়ার হন পাঞ্জাপাঞ্জি ক্লাবের পিনু। খেলার সমাপনী পর্যায়ে বিজয়ী দলের কাছে চ্যাম্পিয়ন ট্রফি তুলেদেন আমন্ত্রিত অতিথিরা।
টুর্নামেন্টের সার্বিক সহযোগীতায় ছিলো মোঃ দেলোয়ার হোসেন বরকনদাজ, নাছির সরদার, রাসেল খান পায়েল, সুজন, মুজাফফর মৃধা, জাবেদ, বসু মুন্সী, মানিক মিজি, নীলাভন সহ অন্যরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *