চাঁদপুর মুখার্জিঘাটে বাসা থেকে গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

আশিক বিন রহিম :
চাঁদপুর শহরের মুখার্জিঘাট এলাকায় একটি ফ্লাট বাসায় শাহনাজ আক্তার (২০) নামে এক গৃহবধূর মৃতদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ১৫ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় ডাকাতিয়া নদীর পার সংলগ্ন একটি বহুতল ভবনের ২য় তলায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মডেল থানায় নিয়ে আসে।
শাহনাজ আক্তার ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া গ্রামের নুরে আলম পিন্টুর মেয়ে এবং একই উপজেলার খাজুরিয়া গ্রামের প্রবাসী সুজনের স্ত্রী।
পরিবার সূত্রে জানা যায়, কুয়েত প্রবাসী নুরে আলম পিন্টুর তার ছেলে-মেয়েকে পড়া লেখা করানোর জন্য চাঁদপর শহরের মুখার্জিঘাট এলাকার বাসা ভাড়া করে থাকতেন। শাহনাজ আক্তারের সাথে কয়েক বছর আগে তার আপন ফুফাত ভাই সুজনের বিয়ে দেওয়া হয়। বিয়ের পর থেকে সুজন প্রবাস জীবন যাপন করছে।
স্থানীয় এবং পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত শাহনাজ আক্তার বাসার ছাদে হেটে হেটে কারো সাথে দীর্ঘক্ষণ মোবাইল কথা বলেছে। এরপর শাহানাজ আক্তার নিজের ঘরে ফিরে রুমের দরজা বন্ধ করে দেয়। দুপুর গড়িয়ে বিকেল পার হলেও তার রুমের দরজা বন্ধ রাখায় মা ও ভাইদের সন্দেহ হলে দরজা খোলার চেষ্টা করেন। কিন্তু ভেতর থেকে কোনো সাড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে দেখতে পায়, শাহনাজ সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলে আছে।
এক পর্যায়ে বাড়ির অন্যান্য লোকজনসসহ দরজা ভেঙ্গে শাহনাজের নিথর দেহ দেখতে পায়। পরে বিষয়চি চাঁদপুর মডেল থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে এসে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে তদন্তের জন্য থানায় নিয়ে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *