জননেত্রী শেখ হাসিনাকে আবারো সরকার গঠনের সহযোগিতা করতে ঈগল মার্কায় ভোট দিন : শামসুল হক ভূঁইয়া

পুরাণবাজারে ঈগল প্রতীকে নির্বাচনী সভায় বক্তব্য রাখছেন চাঁদপুর -৩ সদর আসনের স্বতন্ত্র প্রার্থী ড. মোহাম্মদ শামসুল হক ভূঁইয়া।

পুরাণবাজারে স্বতন্ত্র প্রার্থী শামসুল হক ভূঁইয়ার নির্বাচনি সভা ও গণসংযোগ

চাঁদপুর প্রতিদিন ডেস্ক :
চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনে স্বতন্ত্র এমপি প্রার্থী ড. মোহাম্মদ শামসুল হক ভূঁইয়া বলেছেন, আওয়ামী লীগের প্রকৃত নেতাকর্মী নির্যাতিত নিপীড়িত নিগৃহীত অপমান অপদস্থ সম্মান বিবর্জিত হয়েছেন।সম্মান পায় নাই পদ পদবী পায় নাই। দুর্বৃত্তদের কাছ থেকে সম্মান, সালাম শুভেচ্ছা থেকেও বঞ্চিত ছিল। জননেত্রী শেখ হাসিনা দলীয়ভাবে স্বতন্ত্র প্রার্থী হবার জন্য সম্মতি দিয়েছেন। আবারো তাকে সরকার গঠনের সহযোগিতা করতে চান এই আসনে ঈগল মার্কাকে জয়যুক্ত করুন। ইনশাল্লাহ এবাদত হিসেবে বাকি জীবন আপনাদের সেবা করব এবং সবাই সম্মান ফেরত পাবেন।
তিনি শনিবার(২৩ ডিসেম্বর) বিকালে শহরের পুরান বাজার পূর্ব শ্রীরামদী ও পশ্চিম শ্রীরামদী এলাকায় পৃথক দুটি ঈগল প্রতীকের নির্বাচনী সভা ও গণ সংযোগ কালে এসব কথা বলেন।
ডক্টর শামসুল হক ভূঁইয়া আরও বলেন, আমি দীর্ঘদিন জেলা আওয়ামী লীগের সভাপতি ছিলাম। এখন জাতীয় কমিটির সদস্য আছি।২৫ লক্ষ টাকা খরচ করে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের জায়গা খরিদ করে দিয়েছি। ভবন নির্মাণ আমার সহযোগিতা ছিল। আমরা কোন দুর্নীতির সাথে জড়িত হই নাই। টাকা পয়সা গাড়ি বাড়ি ইজ্জত সম্মান এগুলো আল্লাহ আগেই দিয়েছে। শুধু নির্যাতিত নিপীড়িত নিগৃহীত অবহেলিত সম্মান বিবর্জিত নেতাকর্মী এবং চাঁদপুরবাসীর সকল সমস্যা সমাধানের জন্য এই বয়সে এই সময়ে নির্বাচনকে আমি যুদ্ধ হিসেবে নিয়েছি। আমরা যুদ্ধক্ষেত্রে আছি।
ভয়-ভীতি হুমকি দেয়া হচ্ছে । আপনারা আমার যুদ্ধের সহযোগী সহযোদ্ধা। এই নির্বাচন আমার নয় এই নির্বাচন আপনার জনগণের ভোটারদের। আপনাদের কাছে হাজির হয়েছি। বিচার বিশ্লেষণ করে ঈগল মার্কায় ভোট দিয়ে আসনটি উদ্ধারে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করুন।আমরা জয়ী হবো শেখ হাসিনা আবারও রাষ্ট্রের প্রধানমন্ত্রী হবেন।

এদিন বিকাল সাড়ে তিনটায় শামসুল হক ভূঁইয়া দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে প্রথমে প্রয়াত জাতীয় নেতা ও সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরীর কবর জিয়ারত করেন। পরে সেখানে পূর্ব শ্রীরামদী ও দাসপাড়া এলাকার নারী-পুরুষ ভোটারদের সাথে উঠান বৈঠক করেন এবং সাতই জনুয়ারি নির্বাচনে ঈগল প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ করেন।
এ সময় চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রয়াত মিজানুর রহমান চৌধুরীর মেজো ছেলে আমানুল্লাহ মিজান রাজু চৌধুরীসহ স্থানীয় নেতৃবৃন্দ এবং বিশিষ্টজনদের সাথে সালাম ও কুশল বিনিময় করেন।
সেখান থেকে তিনি হরিসভা পশ্চিম শ্রীরামদী রনাগোয়াল এলাকায় ভোটের প্রচার-প্রচারণা ও গণসংযোগ করেন।
এ সময় চাঁদপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান ঢালী স্থানীয় মাদ্রাসা মাঠে ঈগল প্রতীকের সমর্থনে নির্বাচনী সভার আয়োজন করেন। ছিদ্দিক ঢালী,আওয়ামী লীগ নেতা মজিব ও মহিলা আওয়ামীলীগ নেত্রী মনোয়ারা মনু বক্তব্য রাখেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সহ সভাপতি ইঞ্জিঃ আব্দুর রব ভূঁইয়া, আঃ রশিদ সরদার,যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ জহিরুল ইসলাম,শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, সদস্য অ্যাডঃ বদিউজ্জামান কিরন,জেলা যুবলীগ আহবায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা মঞ্জু মাঝি,নাজমুল পাটোয়ারী, খায়ের মিজি,শাহআলম খান,জেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ পাটওয়ারী,যুবলীগ নেতা হারুন বেপারি প্রমুখ।
এছাড়াও বিপুল সংখ্যক ভোটারদের সাথে স্থানীয় নেতাকর্মি সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।
উঠান বৈঠক শেষে ঈগল প্রতীকের সামর্থনে ভোটের প্রচারণা শুরু হয়।
মধ্যশ্রীরামদী,হরিসভা,পুরাতন ফায়ার সার্ভিস মোড়,দক্ষিণ বাজার বাজার এলাকা জুড়ে ব্যাপক গণসংযোগ করেন স্বতন্ত্র এমপি প্রার্থী ডক্টর শামসুল হক ভূঁইয়া। এসময় এলাকাবাসী ও বাজার ব্যবসায়ীদের মাঝে লিফলেট বিতরণ করে ঈগল প্রতিকে ভোট চান তিনি।

শেয়ার করুন