গত তিনবার সংসদ সদস্য নির্বাচিত হয়ে এলাকার ব্যাপক উন্নয়নে কাজ করেছি : ডা. দীপু মনি

চাঁদপুর প্রতিদিন ডেস্ক :

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, বিগত ১৫ বছর আপনাদের ভোটে নির্বাচিত হওয়ায় সেবা করার সুযোগ পেয়েছি। যেহেতু আপনাদের এমপির কোন বদনাম পাননি এবং আমার জন্য আপনাদের কোন মানহানি ঘটেনি। তাই এলাকায় উন্নয়ন করার সুবাধে আপনাদের কাছে আবারও ভোট দাবী করতে পারি।

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় চাঁদপুর পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডে শেখের হাট উঠোন বৈঠক ও গনসংযোগ করতে গিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি গত তিনবার সাংসদ হয়ে এলাকার ব্যাপক উন্নয়নে কাজ করেছি। যার কিছু অংশ আপনারা কোনো না কোনোভাবে ভোগ করতে পেরেছেন। নদী ভাঙন প্রতিরোধে কাজ করেছি। রেল স্টেশন, আপনাদের জীবন মান উন্নয়নে ঘরে ঘরে বিদ্যুৎ, রাস্তা ঘাট, ব্রীজ কালভার্ট, বিশুদ্ধ পানি, শিক্ষার মানোন্নয়ন, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামগত উন্নয়ন, বিনামূল্যে বই বিতরণ ও বিনা বেতনে পড়ার ব্যবস্থা, অসহায় দুস্থদের মাঝে বিভিন্ন ভাতার কার্ডসহ অসংখ্য উন্নয়ন করেছি।

মন্ত্রী বলেন, দেশের জনগণ আওয়ামী লীগ সরকারের আগে বিএনপি সরকারের আমলে উল্লেখ যোগ্য তেমন উন্নয়ন পায়নি। আওয়ামী লীগ সরকারের আমলে প্রাপ্ত উন্নয়নের জন্য, আমি আপনাদের মেয়ে হিসেবে আবারও আমাকে নৌকা মার্কায় ভোট দিবেন। এতে কোনো না কোনোভাবে সরকারের দেওয়া সকল উন্নয়ন সুবিধা আপনারা ভোগ করতে পারবেন।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, ১৩ নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি আবুল কাশেম গাজীসহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

ডাঃ দীপু মনি চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসন থেকে ২০০৮ সাল থেকে এ পর্যন্ত টানা চতুর্থবার আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শেয়ার করুন