জন্মদিনে চাঁদপুরে ফুলে ফুলে শুভেচ্ছায় সিক্ত হলেন দীপু মনি

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির জন্মদিন ছিলো ৮ ডিসেম্বর বুধবার। চাঁদপুরের মাটি ও মানুষের নেতা দীপুমনিকে তার জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় তাকে সিক্ত করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট অঞ্জনা খান মজলিশ সকালে চাঁদপুর সার্কিট হাউজে এ ফুলেল শুভেচ্ছা দেয়া হয়। পরে সার্কিট হাউজ হলরুমে জেলা প্রশাসনের পক্ষ থেকে তার জন্মদিনে সবাইকে নিয়ে কেক কাটেন ডা. দীপুমনি। পরে একই অনুষ্ঠানে দীপুমনিকে জন্মদিন উপলক্ষে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের তনয়া তাসমিয়া হক তার আঁকা একটি ছবি উপহার দেন।
এসময় উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাছির উদ্দিন সরোয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোছাম্মৎ রাশেদা আক্তার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ এবং চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী প্রমুখ।
এদিকে মুক্তিযুদ্ধের বিজয়মেলাস্থল আউটার স্টেডিয়ামে সুসজ্জিত বিজয়মেলা মঞ্চে এলে শিক্ষামন্ত্রীকে মেলা কমিটি, চাঁদপুর প্রেসক্লাব, ছাত্রলীগসহ বেশ কয়েকটি সংগঠন ও প্রতিষ্ঠান তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় দীপুমনির জন্মদিনে বিজয় মেলা কর্তৃপক্ষ কেক কাটার আনুষ্ঠানিকতাকে রাখলে তিনি বলেন, এ কেক আমি আমার সকল মুক্তিযোদ্ধা ভাইদের উৎসর্গ করলাম। এ ভালোবাসা আমি তাঁদেরই দিলাম। উল্লেখ্য, শিক্ষামন্ত্রী ডাঃ দীপুমনির বাড়ি সদর উপজেলার রামপুর ইউনিয়নের রাড়ীরচর পাটওয়ারী বাড়িতে। বাবা ভাষা বীর এম এ ওয়াদুদ ছিলেন বঙ্গবন্ধুর একনিষ্ঠ সহচর যিনি পূর্ব পাকিস্তান ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রথম সারির নেতা ছিলেন। শিক্ষামন্ত্রীর একমাত্র বড় ভাই ডা. জে আর ওয়াদুদ টিপু জেলা আওয়ামী লীগের সহসভাপতি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.