জেলা ক্রীড়া সংস্থার মাধ্যমে নতুন নতুন খেলোয়াড় সৃষ্টি করবো : জেলা প্রশাসক

জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত নির্বাহী সদস্যদের সাথে জেলা প্রশাসকের  শুভেচ্ছা বিনিময়
নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার ব নির্বাচিত  সাধারন সম্পাদক  ও নির্বাহী সদস্যদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময়  করেছেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।
মঙ্গলবার  ১৭ মে  বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসময়ে আরো উপস্থিত  ছিলেন  অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক )  ইমতিয়াজ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু।
মতবিনিময় সভায় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবনিবাচিত সহ-সাধারন সম্পাদক আলহাজ্ব তাফাজ্বল হোসেন এসডু পাটওয়ারী, যুগ্ম সম্পাদ সালাউদ্দিন শান্ত, নির্বাহী  সদস্য মোহাম্মদ আলী  জিন্নাহ পাটওয়ারী , আলহাজ্ব ওমর পাটওয়ারী, আবু পাটোয়ারী,   তমাল ঘোষ,  মনোয়ার চৌধুরী,   ,শরীফ আশরাফুল হক, এড. হেলাল হোসেন, ফেরদৌস মোর্শেদ জুয়েল, এড.  সেলিম আকবর,  চাঁদপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক ও ক্রীড়া সংস্থার সদস্য তপন চন্দ, মহিলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি অধ্যাপিকা মাসুদা নুর,  শিপ্রা  দাস, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আবুল কালাম ভূইয়া।
চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচিত সদস্যদের সাথে মতবিনিময়কালে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার   সভাপতি ও জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস তার বক্তব্যে বলেন, যারা নিবার্চনের মাধ্যমে আসছেন তাদের মাঝে বেশ আনন্দ বিরাজ করছে। যারা জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটিতে আসার তারা নির্বাচনের মাধ্যমেই এসেছেন। দলমত নির্বিশেষে যারা ক্রীড়ামোদী, খেলোয়াড়, ক্রীড়া সংগঠক   তাদের  সবাই এই নির্বাচনের সাথে জড়িত ছিলো।  নির্বাচনের দিনটা ছিলো বেশ উৎসবমুখর। সকলের মাঝেই আনন্দ ও উচ্ছাস ছিলো । আপনারা যারা নির্বাচিত হয়ে এসেছেন,  এবং জেলা ক্রীড়া সংস্থার  আরো যারা জড়িত আছেন, সবাইকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।
জেলা প্রশাসক আরো বলেন, ক্রীড়া সংস্থার সভাগুলো প্রতি ২ মাস পর পর হতে হবে। বছরের শুরুতেই আমরা বাজেট করবো। তাহলে আমাদের আয় ব্যয়ের হিসাবগুলো বের হয়ে আসবে। একটা স্বচ্ছতা এবং জবাবদিহিতা থাকবে।  তিনি বলেন, একটা ক্রীড়া সংস্থার অন্যতম প্রধান কাজই খেলাধুলার আয়োজন এবং খেলা সংক্রান্ত যাবতীয় কাজ সম্পাদন এবং বিভিন্ন খেলার জন্য খেলোয়াড় তৈরি করা। তাই চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার মাধ্যমে আমরা নতুন নতুন খেলোয়াড় সৃষ্টি করবো।যারা স্থানীয় জাতীয় বা আন্তর্জাতিক পর্যায়ে খেলাধুলা করে চাঁদপুরের সুনাম কুড়িয়ে আনবে। নবনির্বাচিতদের পক্ষে বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু। তিনি তার বক্তব্যে বলেন, আপনাকে আমরা কৃতজ্ঞতা এবং অভিনন্দন জানাই,  জেলা ক্রীড়া সংস্থার অভিভাবক হিসাবে আপনি একটা সুন্দর নির্বাচন করার পরিবেশ সৃষ্টি করে দিয়েছেন। এজন্য চাঁদপুরের ক্রীড়া মোদী এবং সর্বস্তরের মানুষ অনেক খুশি হয়েছে।  আপনি আমাদের দিকনির্দেশনা দেবেন। আমরা অবশ্যই চেষ্টা করবো, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থাকে বিভিন্ন খেলাধুলার মাধ্যমে আরো প্রানচান্চল্য করতে। এর আগে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতিকে নির্বাচিতরা সাধারন সম্পাদকের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা জানান এবং  জেলা প্রশাসক অন্জনা খান মজলিশও নবনির্বাচিতদের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.