নিজ নিজ জায়গা থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে : পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলা কমান্ড্যান্টের কার্যালয়ে আনসার ভিডিপি অস্ত্রসহ ভিডিপি মৌলিক ২১ দিন ব্যাপি প্রশিক্ষণের (১ম ধাপ) সমাপনী অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে জেলা আনসার ও ভিডিপির প্রক্ষণ কেন্দ্রে সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মিলন মাহমুদ।
এ সময় তিনি বলেন, যারা প্রশিক্ষণ নিয়েছেন, প্রত্যেকেই প্রশিক্ষণ কাজে লাগিয়ে এগিয়ে যেতে হবে। আপনারা সরকারি দায়িত্ব পালনসহ বিভিন্ন কর্মকান্ডে আপনাদের যথেষ্ঠ ভূমিকা রয়েছে। আপনাদের কাজকে সহজ করার জন্য কিন্তু প্রশিক্ষণের ব্যবস্থা। প্রত্যেককে নিজ নিজ যায়গা থেকে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে হবে।
আনসার ও ভিডিপির চাঁদপুর জেলা কমান্ড্যান্ট জে এম ইমরানের সভাপতিত্বে ও চাদঁপুর সদর উপজেলা আনসার ও ভিডিপি অফিসার মো.মজিবুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আনসার ও ভিডিপির সহকারী কমান্ড্যান্ট শাহনেওয়াজ হোসেন।
অস্ত্রসহ ভিডিপি মৌলিক প্রশিক্ষণে বেসিক কম্পিউটার কোর্সে ৩০জন প্রশিক্ষণার্থী, অস্ত্রসহ ভিডিপি কোর্সে অংশগ্রহণকারী ৮০ জন প্রশিক্ষণার্থীসহ ১১০ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন। প্রশিক্ষাণার্থীদের মধ্যহতে বিভিন্ন বিজয়ী অর্জনকারীদের পুরস্কার ও প্রশিক্ষণ সনদ প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply