নেতাকর্মী ও জনগণের সাথে এনবিআরের সাবেক চেয়ারম্যান গোলাম হোসেনের ঈদ শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক :
এনবিআরের সাবেক চেয়ারম্যান ও সচিব আলহাজ্ব মোঃ গোলাম হোসেন কচুয়ায় দলীয় নেতাকর্মীদের ও সাধারণ জনগনের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন।
সোমবার (১১ জুলাই) বিকালে কচুয়া উপজেলার গোহট দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ওই ইউনিয়নের খাজুরিয়া লক্ষীপুর, নাউপরা, শাকুরা, কৌটোবা, চান্দিয়াপাড়া, উচিতগামা, আমুজান ও রহিমানগর এলাকার আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীসহ সাধারন জনগনের সাথে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।


কুশল বিনিময় শেষে রহিমানগর বাজারে পথসভায় বক্তব্য কালে তিনি বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড চাঁদপুরের কচুয়া-১ আসন থেকে যৌথভাবে আমাকে দলীয় মনোনয়ন দেওয়া হয় । আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনমতের ভিত্তিতে আমাকে কচুয়া আসনে বাংলাদেশ আওয়ামী সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন দিবেন বলে আমি বিশ্বাস করি। উপজেলা ১২টি ইউনিয়নে আমার ব্যাপক জনসমর্থন রয়েছে। সকল পর্যায়ের নেতাকর্মী সমর্থকদের সাথে নিয়ে প্রতিটি ইউনিয়নে পতসভা ও গনসংযোগ করে আসছি। আমি মনে করি জনগনই আমার শক্তি।


ঈদেও শুভেচ্ছা বিনিময় ও গনসংযোগকালে, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাদাত মিয়া, সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুর জব্বার বাহার, বাতেন সরকার, গোহট দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: সেলিম, সাবেক ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শাহরিয়া শাহীন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ শাজাহান, যুবলীগ নেতা মনির হোসেন, সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা মনির প্রধান প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.