পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার চাঁদপুর পুলিশ লাইন্স মাঠে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়ের সভাপতিত্বে আন্তঃজেলা পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল ম্যাচ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম(বার) ও বিশেষ অতিথি হিসেবে পুনাক সভানেত্রী ডাঃ আফসানা শর্মী উপস্থিত ছিলেন।

ফাইনাল ম্যাচে অংশগ্রহণ করেন পুলিশ লাইন্স টিম বনাম পুলিশ অফিস টিম। পুলিশ লাইন্স টিমের অধিনায়কত্ব করেন চাঁদপুর জেলার পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম(বার) এবং পুলিশ অফিস টিমের অধিনায়কত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়।

উৎসব মুখর পরিবেশে তুমূল প্রতিযোগিতাপূর্ণ খেলার মাধ্যমে ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন পুলিশ লাইন্স টিম এবং রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেন পুলিশ অফিস টিম। পুলিশ লাইন্স টিম ৩ উইকেটের ব্যবধানে পুলিশ অফিস টিমকে পরাজিত করে।

পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্নামেন্টে চাঁদপুর জেলা পুলিশের বিভিন্ন ইউনিট হতে অংশগ্রহণকারী ০৮ টি দল উপস্থিতিতে মাননীয় পুলিশ সুপার পুরষ্কার বিতরণ করেন।


খেলা শেষে মাননীয় পুলিশ সুপার সকলের উদ্দেশ্যে বলেন, খেলাধুলার মাধ্যমে আমাদের মধ্যে ভ্রাতৃত্ববোধ ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। আমাদের সকলকে সুস্থ থাকার জন্য খেলাধুলা ও ব্যায়ামের বিকল্প কিছু নেই। এই টুর্নামেন্টের মধ্যে দিয়ে জেলার কেন্দ্রীয় পুলিশ ক্রিকেট টিম গঠন করা হবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে পুনাক সহ সভানেত্রী পূজা দাশ রায়, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মোঃ সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন পিপিএম, ডিডি এনএসআই শেখ আরমান আহমেদ, প্রেসক্লাব সভাপতি গিয়াস উদ্দিন মিলন ও সেক্রেটারি রিয়াদ ফেরদৌস চাঁদপুরসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.