ফরিদগঞ্জে অটোরিকশার চাপায় শিশুর মৃত্যু, থানার সামনে মায়ের আহাজারি

ফরিদগঞ্জে অটোরিকশার ধাক্কায় নিহত সন্তানের জন্যে চাঁদপুর মডেল থানায় এসে মায়ের আহাজারি।

: আশিক বিন রহিম :
চাঁদপুরের ফরিদগঞ্জ বাড়ির সামনে খেলতে গিয়ে অটোরিকশার চাপায় মো. রবিউল নামে ৩ বছরের এক শিশুর করুন মৃত্যু হয়েছে। ৮ সেপ্টেম্বর সন্ধ্যায় উপজেলার কাচিয়াপাড়া এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত রবিউল ওই এলাকার হতদরিদ্র মিলন হোসেন ও স্বপ্না বেগমের পুত্র।
এই ঘটনায় অটোরিকশার চালককে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার নিহত শিশু রবিউলের মৃতদেহ ময়নাতদন্তের জন্যে চাঁদপুর মডেল থানায় নিয়ে আসা হয়।
শিশু রুবেলের খালাতো ভাই মো. জামাল ভুইয়া জানান, রবিউল বাড়ির সামনে অন্য শিশুদের সাথে খেলা করছিলো। এসময় রাস্তার মাঝে চলে এলে একটি অটোরিকশা তাকে চাপা দেয়। সাথে সাথে অটোচালক সহ স্বাজনরা তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক রবিউলকে মৃত বলে জানায়।
ফরিদগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মাজহারুল ইসলাম জানান, শিশুটি রাস্তা পার হতে গিয়ে এই দুর্ঘটনার শিকার হয়েছে। ঘটনাটি খুবই মর্মান্তিক। নিহত রবাউলের পরিবার খুব গরীব। আদরের সন্তানটিকে হারিয়ে তারা পাগলপ্রায়। এদিকে অটোরিকশার চালকও খুব গরীব। আমরা অন্যান্য মেম্বার এবং উভয় পক্ষকে নিয়ে বসবো। যাতে করে নিহত শিশুটির পরিবার সুবিচার পায়।
এদিকে নিহত শিশু রবিউলের লাল ময়নাতদন্তের জন্যে ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার চাঁদপুর মডেল থানায় নিয়ে আসা হয়। সন্তানের জন্যে অসহায় মা রাতভর এবং বেলা ১২টা পর্যন্ত হাসপাল ও থানা প্রাঙ্গণে আহাজারি করতে থাকে। হৃদয়বিদারক এ দৃশ্য যেখা প্রতিটি মানুৃষের চোখে জল নেমে আসে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *