ফরিদগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ, র‌্যাবের অভিযানে গ্রেফতার ২

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জে এক গৃহবধূকে গণধর্ষণ ও ধর্ষণের ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে মোটা অংকের অর্থ দাবী করা হয় এমন অভিযোগে র‌্যাব-১১ (সিপিসি-২) কুমিল্লা অভিযুক্ত দুই ধর্ষণকারীকে গ্রেফতার করেছে। এদের মধ্যে ফরিদগঞ্জ উপজেলার ভাটিরগাও গ্রামের হারুন খানের ছেলে জহিরুল ইসলাম নুরু(৩০)কে তার নিজ বাড়ী থেকে ও একই গ্রামের আবুল কালামের ছেলে আব্দুর রহমান রাজিব (২৮)কে কুমিল্লা থেকে আটক করে। এরপর ঘটনার শিকার গৃহবধূ বাদী হয়ে ১৬ অক্টোবর ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করে।
শুক্রবার আটককৃত অভিযুক্ত দুই ধর্ষণকারীকে আদালতে প্রেরণ করা হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, চলতি বছরের ৯ জুলাই উপজেলার রুদ্রগাও গ্রামের ঐ গৃহবধূকে তার বসত ঘরে একা পেয়ে অভিযুক্ত জহিরুল ইসলাম নুরু ও আব্দুর রহমান রাজিব জোর পূর্বক ধর্ষণ করে। এসময় অভিযুক্তরা গোপণে ধর্ষণের ডিভিওচিত্র ধারণ করে রাখে। পরবর্তীতে ঐ ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে মোটা অংকের অর্থ দাবী করে আসছিল তারা। এমন অভিযোগের ভিত্তিতে ঔ গৃহবধূ ১৪ অক্টোবর র‌্যাব-১১ (সিপিসি-২) কুমিল্লা বরাবর একটি লিখিত অভিযোগ করেন। এরপর র‌্যাব-১১ তথ্য প্রযুক্তি ব্যবহার করে অভিযুক্তদের আটকের পর ১৬ অক্টোবর ফরিদগঞ্জ থানায় সোপর্দ করে। এরপর ঘটনার শিকার গৃহবধূ বাদী হয়ে মামলা (নং ২৫, ধারা- ২০১২ সালের পণোগ্রাফি আইন ৮/১১/৮(২)/৮(৩)তৎসহ ৩৭৯/৫০৬ পেনাল কোড তৎসহ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সং/০৩) এর০৭/৯(৩)/৩০, তাং ১৬.১০.২০২০) দায়ের করে।
এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) মোহাম্মদ শহিদ হোসেন জানান, ঘটনার শিকার গৃহবধূ বাদী হয়ে মামলা দায়েরের পর তার প্রয়োজনীয় আইনী পদক্ষেপের জন্য চাঁদপুর প্রেরণ করা হয়েছে। এছাড়া র‌্যাব কর্তৃক আটককৃত অভিযুক্ত দুই ধর্ষণকারীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.