মতলব-গজারিয়া সেতু ও দাউদকান্দি-মতলব মহাসড়ক হবে

নিজস্ব প্রতিবেদক :
পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম বলেন,‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আস্থা ও বিশ্বাস রেখে আমাকে পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে নিযুক্ত করেছেন, আমি সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে তাঁর আস্থার প্রতিদান দিতে চাই। মতলব-গজারিয়া সেতু, দাউদকান্দি-মতলব উত্তর আঞ্চলিক মহাসড়ক, বেড়িবাঁধ রক্ষাসহ মতলবের সকল উন্নয়নকান্ড বাস্তবায়ন হবে।’
২৫ আগস্ট বুধবার দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা বাগানবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত গালিমখা বাংলা বাজার এলাকায় পথসভায় প্রধান অতিথির তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আমি সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে দুর্নীতিমুক্ত থেকে আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করেছি। ভবিষ্যতেও আমি সততা ও নিষ্ঠার সঙ্গে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে মানুষের সেবায় নিরলসভাবে কাজ করে যেতে চাই।
পথসভায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস।
পরে মন্ত্রী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে পৃথক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *