মালদ্বীপ প্রবাসীরা আর্থিক সহায়তা দিল হাজীগঞ্জের মৃত খোকন মল্লিকের পরিবারকে

আবদুল্লাহ কাদের, মালদ্বীপ থেকে :
গতকাল ০৩ জুলাই ২২ রবিবার রাত ৮টায় মালদ্বীপের রাজধানী মালে ৬৬ রেস্টুরেন্টে অনুদান হস্তান্তর করা হয়েছে।প্রবাসী সাংবাদিক মোহাম্মদ ইমরান হোসেন তালুকদার এর পরিচালনায় পবিত্র কোরআন তেলওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু করেন।
গত ১২ জুন হোলেমালে আইল্যান্ডে কাস্টমস এরিয়া কন্টেইনার আনলোডিং কারার সময় গুরুতর এক্সিডেন্ট হয়। খোকন মল্লিক পরে প্রাথমিকভাবে Three Top Hospital ভর্তি করা হয় তার অবস্থা আকাঙ্ক্ষাজনক দেখে মালদ্বীপের রাজধানী হাসপাতালে ভর্তি করা হয়।
আই জি এম হাসপাতালে দুইদিন চিকিৎসা নেওয়ার পর ১৪ জুন মৃত্যুবরণ করেন খোকন মল্লিক। দীর্ঘ পাঁচ বছর প্রবাসের অবস্থান করা খোকন মল্লিক এর বাড়ি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৮নং ইউনিয়নের। পিতা মৃত মোহাম্মদ নিজামউদ্দিন মল্লিক, পরিবারের চতুর্থ তিনি দুই সন্তানের জনক।
মোহাম্মদ হোসেন সুমন সভাপতিত্বে প্রধান অতিথি বিশিষ্ট ব্যবসায়ী ও আলোকিত চাঁদপুর মালদ্বীপ সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ নূরে আলম রিন্টু।
বিশেষ অতিথি হিসেবে সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আলমগীর হোসেন, সহ-সভাপতি মোহাম্মদ বিল্লাল মিয়া,সহ-সভাপতি মোহাম্মদ খলিলুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ বিল্লাল হোসেন,যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরে আলম ভূঁইয়া,যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসান ইমাম, সাংগঠনিক মোহাম্মদ আব্দুল্লাহ কাদেরসহ সদস্যবৃন্দ।
এসময় সংগঠনের সভাপতি মোহাম্মদ হোসেন সুমন তার বক্তব্যে বলেন, আলোকিত চাঁদপুর একটি সামাজিক এবং অরাজনৈতিক সংগঠন, প্রায় পাঁচটি বছর সংগঠন অতিবাহিত হতে চলছে যার মাধ্যমে আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপে অবস্থান করা চাঁদপুর জেলার প্রবাসীদেরকে বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছেন এরপরও আমরা অনেকগুলো অনুদান হস্তান্তর করছি যার মধ্যে উল্লেখ্য অসুস্থ মোহাম্মদ জাহাঙ্গীরকে ষাট হাজার টাকা নগদ অর্থ এবং একটি বিমান টিকেট দেওয়া হয়েছে, তার পরবর্তীতে আমরা মৃত খোকন মল্লিক কে প্রায় এক লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়। এছাড়াও দলীয় নির্দলীয় আরো অনেক সংগঠন অনুদান প্রদান করেন।
পরিশেষে দোয়া ও নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.