মৈশাদীর বিশিষ্ট শিক্ষানুরাগী জালাল উদ্দিন আহমেদের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক জালাল উদ্দিন আহমেদ (জন্টু পাটওয়ারী)ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৯ বছর।

সোমবার (৯ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় চাঁদপুর রেইনভো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

একই দিন বাদ মাগরিব হাজী নছরউল্লাহ পাটওয়ারীর বাড়ী মসজিদ প্রাঙ্গনে ঈদগা ময়দানে মরহুমের নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তিনি মৈশাদী হাজী নছরউল্লাহ পাটওয়ারীর বাড়ীর মরহুম কবির উদ্দিন আহমেদের ৪র্থ ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, দুই ভাই ও তিন বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

পারিবারিক সূত্রে জানাগেছে, তিনি দীর্ঘদিন লিভারজনিত রোগে ভুগছিলেন। কয়েকদিন আগে অসুস্থতা বেড়ে গেলে শহরের মিশন রোডস্থ রেইনভো হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

মরহুম জালাল উদ্দিন (জন্টু) মৈশাদী বালিকা উচ্চ বিদ্যালয়ের বিদ্যুৎসাহী সদস্য ও মৈশাদী ৫১ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ছিলেন। এছাড়া তিনি প্রায় দুই যুগ যাবৎ চট্টগ্রামস্থ ফ্রেন্ডস ক্লাবের ক্রিটেক আম্পায়া হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তিনি নিজেও একজন ভাল ক্রিকেটার ছিলেন।

মরহুম জালাল উদ্দিন (জন্টু) চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, বাংলাদেশ টেলিভিশন ও দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া জীবন এর স্ত্রীর বড় ভাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *