যমুনা ফিউচার পার্কের ব্যবসায়ী উজ্জ্বল মতলবে খুন

কামরুজ্জামান হারুন :
রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্যবসায়ী ঊষা ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক উজ্জ্বল মিয়াজী মতলব উত্তরে খুন হয়েছেন। বৃহষ্পতিবার (০৫ মে) দিবাগত রাত ১২ টা ৩০ মিনিটের পর চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল পর্যটনকেন্দ্র এলাকায় দুর্বৃত্তদের গুলিতে তিনি নিহত হন।
জানা যায়, শুক্রবার (০৬ মে) মতলব উত্তরের ষাটনল পর্যটন কেন্দ্রে একটি অনুষ্ঠানের প্যান্ডেল সহ আয়োজন তদারকী কালে দুর্বৃত্তদের গুলিতে ঘটনাস্থলে মারা যান তিনি।
ঘটনাস্থলে কর্মরত ডেকোরেটরের এক কর্মচারী (নাম প্রকাশে অনিচ্ছুক) জানান, বৃহস্পতিবার দিবাগত রাত প্রায় ১২ টা ৩০ মিনিটে প্যান্ডেলের কাজ চলছে। এমতাবস্থায় একদল অস্ত্রধারী সন্ত্রাসীরা এসে আমাদের ঘেরাও করে ফাঁকা গুলি ছুড়তে থাকে।
এ সময় উজ্জ্বল মিয়াজী কাছে এলে দুর্বৃত্তরা তার নাম জিজ্ঞেস করে। তিনি নিজের নাম উচ্চারণ করার সাথে সাথে তাকে গুলি করে পালিয়ে যায়।
ঘটনার পর স্থানীয়রা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মিলন মাহমুদ মুঠোফোনে জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ মামলা করেনি ।মামলা হলে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল জানান,আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিহত উজ্জ্বলের উপর দুর্বৃত্তরা আক্রমণ করেছে। এঘটনায় সূরতহাল প্রতিবেদন পাওয়ার পর মামলা দায়ের হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে।
মুন্সিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, নিহত উজ্জ্বল মিয়াজীর বিরুদ্ধে একটি ওয়ারেন্ট ছিলো ।এটা আমি জেনেছি। এছাড়া অন্য কোন মামলা আছে বলে আমার জানা নেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.