রামপুর ইউপি নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের যৌথ সভা

মিজান পাটওয়ারী :
চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে যৌথ নির্বাচনী প্রস্তুতি সভা গতকাল ২৫অক্টোবর সোমবার বিকেলে ছোটসুন্দর বাজার ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মির্জা মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আল মামুন লিটু’র উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সহিদ উল্লাহ খান।
এসময় তিনি বলেন, আপনারা কোন ব্যক্তির জন্য নয়, আপনারা কাজ করবেন নৌকার জন্য। কারন নৌকা বর্তমান সরকার দলের প্রতিক, নৌকা স্বাধীনতা স্বপক্ষের প্রতিক, নৌকা দীপু আপার প্রতিক, নৌকা উন্নয়নের প্রতিক। তাই নৌকার বিজয়ের বিকল্প নেই। এখানে আমরা দ্বিধাদ্বন্দ্ব দেখতে চাইনা। কারন এই ইউনিয়নটি দীপু মনি এমপি’র জম্মস্থান। এখানে তার সম্মান জড়িত। তাই সকল মতাবেদ ও দুঃখ কষ্ট ভূলে নৌকার বিজয়ের জন্য আপনারা কাজ করবেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল খায়ের বঙ্কু পাটওয়ারী, প্রচার সম্পাদক আব্দুস সামাদ টুনু, সহ প্রচার সম্পাদক মনির হোসেন গাজী।
এসময় ইউনিয়নের নেতৃবৃন্দ ১১তারিখে নৌকার বিজয়ের জন্য মাঠে থেকে কাজ করার ঐক্যমত পোষন করেন। সভায় স্বাগত বক্তব্য রাখেন নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আল মামুন পাটওয়ারী।
আরো বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন পলাশ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী সোহেল, ত্রাণ বিষয়ক সম্পাদক হাজী মিজানুর রহমান, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম মাষ্টার, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা আক্তার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মহসীন খান, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন পাটওয়ারী, কামরাঙ্গা কলেজ ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন সাখিল।
শুরুতেই কোরআন থেকে তেলোয়াত করেন ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য আমিন মাষ্টার। সভায় উপস্থিত ছিলেন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *