শাহরাস্তিতে বিয়ের প্রলোভনে কিশোরী ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

জাকির হোসাইন খান :
চাঁদপুরের শাহরাস্তিতে বিয়ের প্রলোভনে এক বাক প্রতিবন্ধী কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগে এক চা পান বিক্রেতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার ওই অভিযুক্ত তিন সন্তানের জনককে চাঁদপুর কোট হাজতে প্রেরণের কথা নিশ্চিত করেছে শাহরাস্তি থানা পুলিশ।
শাহরাস্তি মডেল থানা সূত্রে জানা যায়, উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের শোরসাক গ্রামের মিয়াসাব বাড়ির মৃতঃ নূর মোহাম্মদের পুত্র মোঃ মিজান (৪৪) তার বাড়ির সম্পর্কে চাচা গত ১১ জুন দুপুরে একই বাড়ির বাক প্রতিবন্ধী কিশোরীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ করে। পররবর্তীতে মিজান ভয় দেখিয়ে তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করে। ফলশ্রুতিতে ভিকটিম অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তার শারীরিক অবস্থার পরিবর্তন ঘটে।
পরবর্তীতে তার মা এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে সে মিজানের সাথে সম্পর্কের বিষয়টি খুলে বলে। এ ঘটনায় স্থানীয়ভাবে গ্রাম্য মাতব্বর, রাজনীতি বিভিন্ন মহলের সমন্বয় শালিশ অনুষ্ঠিত হলে অভিযুক্ত মিজান সেখানে ঘটনা স্বীকার করে এবং বিষয়টি নিষ্পত্তি করতে ভিকটিমের পরিবারকে চাপ প্রয়োগ করে।
এ বিষয়ে ভিকটিমের পিতা বাদী হয়ে বুধবার (১৩ অক্টোবর)রাত সাড়ে ৮টায় শাহরাস্তি থানায় মামলা রুজু করলে থানা উপ-পরিদর্শক (এস আই) মোঃ রোকন উদ্দিন রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে।
শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মান্নান জানান, ধৃত যুবক কে চাঁদপুর কোড হাজতে প্রেরণ করা হয়েছে। নির্যাতনের শিকার কিশোরী কে চাঁদপুর সরকারি হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *