শাহরাস্তির সাংবাদিক জাকির হোসাইন খান আর নেই

নিজস্ব প্রতিবেদক :
ক্যান্সার আক্রান্ত হয়ে শাহরাস্তি প্রেসক্লাবের সহসভাপতি ও দৈনিক চাঁদপুর প্রতিদিন-এর নিজস্ব প্রতিবেদক সাংবাদিক জাকির হোসাইন খান আর নেই। ৫ এপ্রিল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন -ইন্না…রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলেসহ অশংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
স্বজনরা জানিয়েছেন, বুধবার সকাল ৯টায় শাহরাস্তির টামটা এলাকার সাংবাদিক জাকির হোসাইন খানের নিজ বাড়িতে জানাজাশেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
তার ছেলে রুবেল জানান, গত কয়েক মাস ধরেই তিনি লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। পরবর্তীতে তা থেকে ক্যান্সার হয়ে যায়। দীর্ঘ দিন ধরে ঢাকার হাসপাতালে চিকিৎসা করা হয়েছে। পরবর্তীতে সেখানকার চিকিৎসক ওষুধপত্র দিয়ে তাকে বাড়ি নিয়ে যাওয়ার পরামর্শ দেন। গত ৫ দিন আগে তাকে বাড়ি আনা হয়। মঙ্গলবার সকালে হঠাৎ মুখ দিয়ে বিøডিং হতে থাকে। অবস্থা খারাপ দেখে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। পরে রাতে তিনি মারা যান।

চাঁদপুর প্রতিদিন পরিবারের শোক প্রকাশ :
দৈনিক চাঁদপুর প্রতিদিন এর নিজস্ব প্রতিবেদক সাংবাদিক জাকির হোসাইন খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক ইকবাল হোসেন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক ইব্রাহীম রনি এবং অন্যান্য সহকর্মীরা। শোকবার্তায় তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.