শেখ কামালের জন্মদিনে জেলা প্রশাসন ও পাউবোর বৃক্ষরোপণ

আশিক বিন রহিম :
বীর মুক্তিযোদ্ধা ও ক্রীড়া সংগঠক শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মদিন উপলক্ষ্যে চাঁদপুরে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়েছে। ৫ আগস্ট বৃহস্পতিবার চাঁদপুর জেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ডের আয়োজেন শহরের বিভিন্ন স্থানে বাপাউর অধিগ্রহণকৃত জমিতে বৃক্ষরোপণ করা হয়।
সকাল ১০টায় শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কস্থ লেকের পাড় এলাকায় নিজের হাতে গাছের চারা রোপন করে কর্মসূচির উদ্বোধন করেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।
এরপর পর্যায়ক্রমে পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, চাঁদপুর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী এসএম রেফাত জামিল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারিসহ অন্যান্য অতিথিবৃন্দ নিজেদের হাতে একটি করে গাছের চারা রোপন করেন।
এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর পানি উন্নয়ন বোর্ডের উপ বিভাগীয় প্রকৌশলী নকিব আল হাসান, ওয়াহিদুর রহমান ভুইয়া, উপ সহকারি প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত পুলিশ সৃপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, চাঁদপুর সদর সার্কেল আসিফ মহিউদ্দিন, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশীদ প্রমুখ।
এরপর জেলা প্রশাসক চাঁদপুর যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজনে বৃক্ষের চারা বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন। সেখানে গাছের চারা রোপনের পাশাপাশি ৬০ জন যুবকের মাঝে ১২০টি গাছের চারা বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply