সদর উপজেলা যুবলীগের সাধারণ সভা

আশিক বিন রহিম :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাঁদপুর সদর উপজেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলা যুবলীগের আহŸায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমনের সভাপতিত্বে ও যুগ্ম আহŸায়ক মো. তাজুল ইসলাম মিয়াজীর পরিচালনায় বক্তব্য রাখেন, যুগ্ম আহŸায়ক শিমুল হাসান শামনু, সদস্য মোর্শেদ আলম মিয়া, আবুল হাসনাত নয়ন গাজী, ইকবাল হোসেন পলাশ, আরাফাত রহমান, সেলিম মাল, জাহাঙ্গীর কবির কিশোর, শাহজাহান মোল্লা।
অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, রাজরাজেশ্বর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শরাবত আলী গাজী, হানারচর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহŸায়ক শামসুল হক, চান্দ্রা ইউনিয়ন যুবলীগের সভাপতি আলমগীর হোসেন পাটোয়ারি, ইব্রাহিমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, বালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন, ল²ীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম।
সভাপতির বক্তব্যে হুমায়ুন কবির সুমন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রাণশক্তি হলো যুবলীগ। যুবলীগ আওয়ামী লীগের সুসময়, দুঃসময়- সবসময় পাশে ছিলো এবং আগামীতেও থাকবে। যুবলীগ বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে। তাই যুবলীগের অর্জন দলের এবং এদেশের মানুষের ভালোবাসা।
তিনি বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আজকের এই সাধারণ সভা। আমরা চাইবো অতিথের ন্যায় এবারও আওয়ামী লীগের প্রার্থীদের জয়জয়কার হবে। দলের পক্ষ থেকে যাকে মনোনয়ন দেয়া হবে তার জন্যে আমরা কাজ করবো। নির্বাচনের আগেই আমরা প্রতিটি ইউনিয়নে সাধারণ সভা করবো। পাশাপাশি সদর থানা যুবলীগ বর্তমানে যেভাবে ঐক্যবদ্ধ এবং শক্তিশালী রয়েছে সেটিকে আরো বেশী গতিশীল করতে হবে।
তিনি বলেন, আমরা আমাদের প্রিয় নেত্রী ডা. দীপু মনিকে ১৪টি ইউনিয়নেই নৌকার চেয়ারম্যান উপহার দিবো। পাশাপাশি একটি ওয়ার্ডেও যাতে আওয়ামী লীগের বাইরে কেউ মেম্বার নির্বাচিত না হতে পারে। আমরা চাইবো আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান-মেম্বাররাই যাতে নির্বাচিত হয়। এছাড়া নির্বাচনে যাতে ১৪টি ইউনিয়নের মধ্যে অন্তত ৫ থেকে ৫টিতে যুবলীগ ও সাবেক ছাত্রলীগের নেতাদের চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দেয়া হয় সে দাবী জানাবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *