সব উপজেলায় বর্ধিত সভা ও চাঁদপুর পৌর আ.লীগের সম্মেলন করার তাগিদ

তৃণমূল প্রতিনিধি সভা এবং বর্ধিত সভার মধ্য দিয়ে সংগঠন আরও শক্তিশালি হওয়ার ক্ষেত্রে একধাপ এগিয়ে গেল : মাহবুব উল আলম হানিফ
: আশিক বিন রহিম :
চাঁদপুর জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ৩ অক্টোবর রোববার সকালে চাঁদপুর সার্কিট হাউস মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি।
তিনি বলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভা এবং বর্ধিত সভার মধ্য দিয়ে সংগঠন আরও শক্তিশালি হওয়ার ক্ষেত্রে একধাপ এগিয়ে গেল। এটিতে তৃণমূল নেতাকর্মীদের মাঝে একটি ভালো ঝাকি দিয়েছে। তারা উজ্জ্বীবিত হয়েছে।
তিনি আরও বলেন, মানুষ বিশ্বাস করে শেখ হাসিনার সরকার আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আমাদের সবাইকে তাদের কৃত কর্মের মধ্য দিয়ে মানুষের সেই বিশ্বাস ধরে রাখতে হবে। মানুষের সাথে ভালো আচরণ করতে হবে। আমাদের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সকলের কাছে অনুরোধ থাকবে তারা যাতে মানুষের সাথে ভালো আচরণ করে।
তিনি আরো বলেন, আপনারা আজকে যে এই জায়গায় এসেছেন। তা অনেক ত্যাগ-তিতীক্ষার মধ্য দিয়ে এসেছেন। আপনাদের এই ত্যাগের কারণেই আওয়ামীলীগ বারবার ক্ষমতায় এসেছে। এছাড়াও সভায় তিনি চাঁদপুর জেলার সব উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা ও চাঁদপুর পৌর আওয়ামী লীগের সম্মেলন করার তাগিদ দেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেন, রাজনীতিতে আমরা কেউ কারো চাকরি করি না। রাজনীতি করি সম্মানের জন্য মানুষের ভালোবাসা পাওয়ার জন্য। আমরা সবাই শেখ হাসিনার কর্মী। আমাদের মূল হাতিয়ার হল নেতাকর্মীরা।
তিনি বলেন, আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। যাতে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে পারি।
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতা আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।
জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ডক্টর সেলিম মাহমুদ, মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি, মুহাম্মদ সফিকুর রহমান এমপি, নূরুল আমিন রুহুল এমপি, সাবেক এমপি ড. সামছুল হক ভূঁইয়া।
সভায় জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইউছুফ গাজী, সহ-সভাপতি জেআর ওয়াদুদ টিপু, আব্দুর রশিদ সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শাহির হোসেন পাটওয়ারী, অ্যাডভোকেট মজিবুর রহমান ভূঁইয়া, কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার হারুনুর রশীদ সাগর, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, সদস্য অ্যাডভোকেট সাইয়েদুর রহমান বাবু । এছাড়াও সভায় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মালেক দেওয়ান, জেলা যুব মহিলা লীগের সভাপতি ফরিদা ইলিয়াছ, সাধারণ সম্পাদক ফারহানা রুমা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *