সরকারের সকল কর্মকাণ্ড সঠিকভাবে বাস্তবায়ন করতে হবে : জেলা প্রশাসক

মতলব দক্ষিণে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা ও সাংবাদিকদের সাথে মতবিনিময়
নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেছেন, বর্তমান সরকারের সকল কর্মকাণ্ড সঠিকভাবে বাস্তবায়ন করতে হবে। জনগণ যাতে সেবা পায়, সেদিকে লক্ষ্য রাখতে হবে। প্রতিটি ক্ষেত্রেই আমাদেরকে দায়িত্বশীল হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, কোনো অন্যায়, দুর্নীতি ও অনিয়মকে প্রশ্রয় দেয়া যাবে না। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়নমূলক কর্মকাণ্ড সম্মিলিতভাবে তৃণমূল মানুষের কাছে পৌঁছাতে হবে। করোনাকালীন সময়ে প্রশাসনকে জনপ্রতিনিধিরা অনেক সহযোগিতা করেছেন। চাঁদপুর জেলাকে করোনামুক্ত রাখতে সবাই মিলেমিশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। ৩৩৩ নাম্বার থেকে জনগণের বাড়িতে বাড়িতে গিয়ে প্রধানমন্ত্রীর উপহার (খাদ্য সামগ্রী) পৌঁছিয়ে দেয়া হয়েছে, যা এখনও অব্যাহত রয়েছে। তৃণমূল পর্যায়ে ৩৩৩-এর বিষয়ে ব্যাপকভাবে প্রচার-প্রচারণা করতে হবে। আজকে আপনাদের সাথে মতবিনিময় করতে পেরে নিজেকে আনন্দবোধ করছি।


১৩ সেপ্টেম্বর সোমবার মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলায় কর্মরত সরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা হক-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মবিন সুজন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাউছার হিমেল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম খান, উপজেলা শিক্ষা অফিসার নাজমুন নাহার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা শাখাওয়াত হোসেন, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন প্রধান, খাদেরগাঁও ইউপি চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীর, উপাদী উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শহীদুল্লাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলামসহ সাংবাদিকবৃন্দ। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ দিলরুবা খানম, ইন্সেপেক্টর (তদন্ত) মফিজুল ইসলাম, উপাদী দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফাসহ প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভার পূর্বে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও পৌরসভার পক্ষ থেকে জেলা প্রশাসককে ফুল দিয়ে বরণ করা হয়। এরপর তিনি উপজেলা ভূমি অফিস ও মতলব দক্ষিণ থানা পরিদর্শন করেন। এছাড়া তিনি উপজেলায় মাছের পোনা অবমুক্তকরণ, বৃক্ষরোপণ, সেলাই মেশিন বিতরণ ও সহকারী কমিশনার (ভূমি) অফিসের রেকর্ডরুম পরিদর্শন করেন।
জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ আরো বলেন, সরকারের সকল উন্নয়ন কর্মকাণ্ড সঠিকভাবে বাস্তবায়ন করতে হবে। সম্মিলিত প্রচেষ্টা ছাড়া কোনো কিছুই সম্ভব না। পর্যায়ক্রমে এ উপজেলার সকল সমস্যা সমাধান করা হবে। এছাড়া তিনি উপজেলা বিভিন্ন কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *