সাংবাদিক সাঈদ পাটওয়ারী জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে, দোয়া কামনা

নিজস্ব প্রতিবেদক :
দৈনিক প্রতিদিনের প্রতিনিধি, চাঁদপুর প্রতিদিন’র নিজস্ব প্রতিবেদক ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারী ব্রেনস্ট্রোকে গুরুতর অসুস্থ হয়ে ঢাকা নিউরো সাইন্স মেডিকেলের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। গত রোববার থেকে তিনি হাসপাতালের আইসিইউতে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। তাকে দেখতে ফরিদগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে ছুটে যান।
তার সুস্থতার জন্য দোয়া কামনা করেছেন তার ছেলে।
সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারী’র পারিবারিক সূত্রে জানা যায়, গত মাসখানের পূর্বে তার হার্টের অপারেশন করা হয়। গত সপ্তাহে ব্রেনস্ট্রোকে গুরুত্বর অসুস্থ্য হওয়ায় তাকে প্রথমে বারডেম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে নিউরো সাইন্স হাসাপাতালে নিয়ে যাওয়া হলে তার স্বাস্থ্যে অবস্থা আশঙ্কাজনক দেখে লাইফসার্পোটে আইউসিইউতে রাখা হয়। তিনি, দীর্ঘদিন যাবত ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন। তাঁর দ্রুত সুস্থতা কামনায় ফরিদগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।
এদিকে সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারীর সার্বিক খোঁজ খবর নেওয়ার পাশাপাশি তাকে দেখতে ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে গিয়েছেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো.কামরুজ্জামান,সাধারণ সম্পাদক আ.ছোবহান লিটন, সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, নুরুন্নবী নোমান।
এদিকে সাংবাদিক জাকির হোসেন সাঈদ পাটওয়ারী অসুস্থতার খবর পেয়ে যারা নিয়মিত খোঁজ খবর নিয়েছেন, তাদের সকলের প্রতি ফরিদগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে ধন্যবাদের সহিত কৃতজ্ঞতা জানানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *