সিএনজি চালককে গভীর রাতে ডেকে নিয়ে হত্যার চেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পাঁচবাড়িয়া মিজি বাড়ীর সিএনজি চালক নজরুলকে গভীর রাতে ঘর থেকে ডেকে নিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করেছে তার স্বজনরা।
এই ঘটনায় ১৮ সেপ্টেম্বর শনিবার সাবেক ইউপি সদস্য বাবুল গাজী ও তার ছেলে রাজুর বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
এ বিষয়ে আহতের বড় ভাই জাহাঙ্গীর হোসেন জানান, ১৭ সেপ্টেম্বর ঘটনার রাতে আমার ভাই নজরুল ঘরেই ছিল। রাত সাড়ে ১২টার সময় সাবেক ইউপি সদস্য বাবুল গাজীর ছেলে রাজু তাকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। কিছু দূর যাবার পর নজরুল বাবুল গাজী হাতের টস লাইট দিয়ে তাকে আঘাত করেন। সে তাৎক্ষণিক মাটিতে লুটিয়ে পড়ে যায়। সেই অবস্থায় দেশীয় অস্ত্র দ্বারা তাকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করে।
ওই সময়ে এলাকার এক ব্যাক্তি টসলাইট দিয়ে ঘটনাস্থলের কাছেই মাছ শিকার করতে থাকে। তিনি আহত নজরুলের ডাক চিৎকারে ঘটনাস্থলে এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তখন সেই ব্যাক্তি আমাদেরকে ঘটনাটি মোবাইলে জানালে আমরা সাথে সাথে ঘটনাস্থলে ছুটে গিয়ে আমার ভাইকে সেখান থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করাই। বর্তমানে আমার ভাইয়ের অবস্থা খুবই আশঙ্কাজনক।
তিনি আরো জানান, এই সাবেক ইউপি সদস্য একটি হত্যা মামলার আসামী। তার নামে বহু মামলা রয়েছে। সে এলাকার সকল সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত। পূর্ব শত্রুতার জের ধরে এর পূর্বেও একবার তারা আমার পিতাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করেছিল। বর্তমানে তার এবং তার ছেলে রাজুর অত্যাচারে আমরা এলাকাবাসী অতিষ্ঠ।
এ ঘটনার বিষয়ে রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটোয়ারীর সাথে আলাপকালে তিনি জানান, আমি ঘটনাটি শুনতে পেরেছি। তিনি এই ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাটি যে ঘটিয়েছে সে যেই হোক না কেন, সে আইনের ঊর্ধ্বে নয়। তার বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহন করা হউক। আমিও এর সঠিক বিচার কামনা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *