সুবর্ণজয়ন্তীতে জেলা প্রশাসনের বর্ণাঢ্য শোভাযাত্রা

১৭ মার্চ চাঁদপুর স্টেডিয়ামে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে “মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা” উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব অঞ্জনা খান মজলিশ।

অভিজিতি রায় :
সুবর্নজয়ন্তী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের উপস্থিতিতে চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা স্টেডিয়াম থেকে শুরু হয়ে পুরো জেলা প্রদক্ষিণ করেছে। বর্ণাঢ্য শোভাযাত্রার উদ্বোধন করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ও পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ পিপি এম বার।
সকাল ১০টায় ৫০ জন বীর মুক্তিযোদ্ধার হাতে জাতীয় পতাকা ও মাথায় লাল সবুজের ক্যাপ এবং টিশার্টে শোভিত হয়ে শোভাযাত্রায় অংশ নেন। ৫টি সুসজ্জিত ট্রাকে করে মুক্তিযেদ্ধাদের বহন করে নিয়ে যাওয়া জেলার অন্যান্য উপজেলায়। প্রতিটি উপজেলায় র‌্যালির বহর পৌছলে মুক্তিযোদ্ধাদের স্ব স্ব উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ওসিগণ মুক্তিযোদ্ধদের বরণ করেন।
শোভাযাত্রায় অংশ নেয়া জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ বহরটির সকল গাড়ি বর্ণাঢ্য সাজে সজ্জিত করা হয়। শোভাযাত্রার বহরটিকে জেলা প্রশাসক পুলিশ সুপার বাবুরহাট এলাকা পর্যন্ত এগিয়ে দিয়ে আসেন। এ শোভাযাত্রার মধ্যদিয়ে চাঁদপুর জেলারয় বীর মুক্তিযোদ্ধাদের সন্মান জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.